Thursday, January 20, 2022

তৃতীয় ওভার সেরে, সকলের চোখ এড়িয়ে চতুর্থ বিয়ে সেরে ফেললেন “শ্রাবন্তী”!

টলি থেকে বলি সর্বত্রই চলছে বিয়ের মরসুম। আর সেসব দেখে একেবারেই নিজেকে বেঁধে রাখতে পারছেন না অভিনেত্রী শ্রাবন্তী (Srabanti Chatterjee)। শেষমেষ তিনিও করে ফেললেন বিয়ে! পরণে তাঁর লাল রঙের বেনারসী, গলায় ফুলের মালা, গা ভর্তি গয়না ও মাথা ভর্তি সিঁদুর। দেখেই বোঝা যাচ্ছে যে সবেমাত্র সিঁদুরদান সেরেই উঠে এসেছেন সেলফি তুলতে। আর এই ছবি দেখেই নেটিজেনদের চক্ষু ছানাবড়া। সকলের কেবল একটাই প্রশ্ন ব্যাপারটা কি?

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)


কবেই বা রোশনের সঙ্গে ডিভোর্স প্রক্রিয়া সম্পূর্ণ হল ? আর কবেই বা বিয়ের আয়োজন করলেন? কিন্তু বিষয়টা এতোটাও জটিল না। একটু ভালোভাবে নজর করলেই বোঝা যাবে আসল বিষয়টি। আসলে রিয়েল নয় রিল লাইফে বিয়ে সেরেছেন অভিনেত্রী। কনের সাজে জমিয়ে সিনেমার শ্যুটিংও করলেন। যদিও স্পষ্ট নয় কোন সিনেমার শ্যুটিং এটি। তবে, আপাতত ‘ভয় পেও না’ শ্যুটিং নিয়ে ব্যস্ত নায়িকা। এই ছবিতে শ্রাবন্তীর (Srabanti Chatterjee) বিপরীতে দেখা যাবে অভিনেতা ওম সাহানিকে (Om Sahani)।
Bengali Actress
ছবিতে স্বামী-স্ত্রীর ভূমিকায় দেখা যাবে ওম-শ্রাবন্তীকে (Om-Srabanti)। স্ক্রিপ্ট অনুযায়ী শ্রাবন্তী (Srabanti Chatterjee) চরিত্রের নাম অনন্যা। আর ওমের চরিত্রের নাম ডঃ আকাশ চট্টোপাধ্যায়। শাশুড়ির সঙ্গে একেবারে আদায়-কাঁচকলায় সম্পর্ক অনন্যার। ফন্দি আটেন ভুতের ভয় দেখিয়ে বৌমাকে বাড়ি ছাড়া করবেন। এসব করতে গিয়ে গল্পে চলে আসে নতুন টুইস্ট। আর সেই নিয়েই ধীরে ধীরে এগোবে গল্প। রিয়েল লাইফে ভুতে বেশ ভয় পান শ্রাবন্তী। তা সত্ত্বেও যে হরর ছবিতে কাজ করতে বেশ মজা পান তা নিজে মুখেই জানিয়েছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)


এমনিতেই শ্রাবন্তীর (Srabanti Chatterjee) ব্যক্তিগত জীবন নিয়ে মানুষের কৌতূহলের শেষ নেই। ২০২১ সালের বেশিরভাগ সময়ই তিনি ছিলেন সংবাদের শিরোনামে। বৈবাহিক জীবনের টানাপোড়েন থেকে তৃতীয় বিবাহ বিচ্ছেদ সহ নতুন সম্পর্কের গুঞ্জন সবকিছু নিয়েই পেজ থ্রির পাতা জুড়ে ছিলেন তিনি। তবে, সম্প্রতি কনের বেশে শ্রাবন্তীর এই লুক নজর কেড়েছে নেটিজেনদের।

⚡ Trending News

আরও পড়ুন