Thursday, January 20, 2022

প্রায় ২৪ বছর পর শ্বশুরবাড়িতে এই নিয়ম পালন করলেন! অপরাজিতা আঢ্য

বর্তমান যুগ হাল ফ্যাশনের। সাধারণত বিয়ে কথাটির সঙ্গে, একাধিক নিয়ম-কানুন যুক্ত থাকে! দুটি মানুষের বিয়ের সঙ্গে সঙ্গে তাঁদের পরিবারের মধ্যেও একটি মেলবন্ধন ঘটে যায়! তবে এখনকার যুগে যে কারুর বিয়ের কয়েক মাস আগে থেকেই আইবুড়ো ভাত খাওয়ার পর্ব শুরু হয়ে যায়! মামা, মাসি, পিসি, প্রতিবেশী সবার বাড়িতেই আইবুড়ো ভাত খাওয়ার নিমন্ত্রণ থাকে হবু বর কণের। কিন্তু কখনও শুনেছেন কি, বিয়ের পর ঠিক একই নিয়ম কাউকে আইবুড়ো ভাত খেতে, তাও আবার শ্বশুরবাড়িতে। কি অবাক হচ্ছেন তো!

একজন সেলিব্রিটি বিয়ের প্রায় ২৪ বছর পর এই নিয়ম পালন করলেন! কথা টলিউডের দুষ্টু-মিষ্টি হেভিওয়েট অভিনেত্রী অপরাজিতা আঢ্যকে (Aparajita Adhya) নিয়ে! সম্প্রতি অভিনেত্রী গিয়েছিলেন শ্বশুরবাড়ির কোনও একটি পিকনিক প্রোগ্রামে। কিন্তু সেখানে গিয়ে শ্বশুরবাড়ির যত্ন দেখে মুগ্ধ হয়ে যান তিনি! সেখানে তাঁকে একদমই মাটিতে বসে নয়, টেবিলে বসে পাত পেড়ে খেতে দেওয়া হয়! কয়েক ধরণের খাবার আইটেম সাজিয়ে বাটিতে বাটিতে করে অভিনেত্রীকে খেতে দিলেন তাঁর শ্বশুরবাড়ির লোকজনেরা।

ঠিক যেন আইবুড়ো ভাত। অভিনেত্রী নিজেই খেতে বসে তাই বললেন, ‘আমার বিয়েতে কোনও নিয়ম-কানুন হয়নি, তাই আইবুড়ো ভাতও খেতে পারিনি! এতদিন পর শ্বশুরবাড়িতে এসে তাঁদের এত আদর যত্ন দেখে সত্যই আমি মুগ্ধ! খেতে বসে নিজেকে আইবুড়ো কণে মনে হচ্ছে! ঠিক যেন বিয়ের আগে আইবুড়ো ভাত খাচ্ছি। প্রায় ৮ বছর পর শ্বশুরবাড়িতে এলে যা হয়, এমনটা হলে আবারও ৮ বছর পরেই আসব!

এই কথা শোনামাত্রই তাঁর শ্বশুরবাড়ির একজন বলে ওঠে, ‘তুমি আবার পরের বছরই আসবে!’ এই সুন্দর ভিডিওটি অভিনেত্রী সম্প্রতি তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্টালেন, সঙ্গে লিখলেন, “বিয়ের ২৪ গড়ানোর পর আইবুড়ো ভাত। মজা তুই যাবি কোথায়।” আসলে কাজের সূত্রে অভিনেত্রী শ্বশুরবাড়ি থাকেনা, তাই তাঁর শ্বশুরবাড়ি থেকে আলাদাই থাকতে হয়!

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

১৯ বছর প্রেম করার পর, অভিনেত্রীর বাড়িতে না মানায় পালিয়ে বিয়ে করেন তিনি তাঁর প্রেমিক অতনুকে, তাই বিয়েতে কোনো নিয়ম পালন হয়নি তাঁর। না তাঁর স্বামী শোবিজের মানুষ নন, তিনি টেকনিক্যাল জগতের মানুষ! তাঁর শ্বশুরবাড়ি একান্নবর্তী, শ্বশুরবাড়ির সকলের কাছে তিনি খুব প্রিয়! পাশাপাশি নিজের কর্মক্ষেত্রেও সহ-কর্মীদের প্রাণের মানুষ তিনি! ছোট পর্দা থেকে শুরু করে বড় পর্দা, বাংলা বিনোদনক্ষেত্রের একজন পরিচিত মুখ অপরাজিতা আঢ্য। তাঁর অভিনয়ের দরুন তিনি আজ দর্শকদের কাছেও সেরা অভিনেত্রী!

⚡ Trending News

আরও পড়ুন