বিনোদনভাইরাল ভিডিও

সুরেলা কণ্ঠে প্রয়াত লতাজির স্বরণে উচ্ছেবাবু ওরফে আদৃত রায়, ভাইরাল ভিডিও

কিছুদিন আগেই সকলকে ছেড়ে অজানার উদ্দেশ্যে পাড়ি দিয়েছেন ভারতের সংগীত জগতের নক্ষত্র তথা কোকিলকণ্ঠী লতা মঙ্গেশকার (Lata Mangeshkar)। দেখতে দেখতে পার হয়ে গিয়েছে সপ্তাহ তবুও তাঁর মৃত্যুর শোক এখনো কাটিয়ে উঠতে পারেননি কেউই। আজীবন তিনি ভারতবাসীর অন্তরে বেঁচে থাকবেন। কারণ শিল্পীর কখনোই মৃত্যু হয় না। লতা মঙ্গেশকারকে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপনে নিজেদের মতন করে তাঁর গান পোস্ট করেছেন একাধিক অভিনেতা অভিনেত্রী থেকে শুরু করে সাধারণ মানুষেরাও। এবার তাঁকে শ্রদ্ধাঞ্জলি জানাতে তাঁরই গাওয়া গান গেয়ে পোস্ট করলেন বর্তমান বাংলা টেলিভিশনের হার্টথ্রব আদৃত রায় (Adrit Roy)।

মিঠাইয়ের (Mithai) শুটিং এর জন্য বর্তমানে শুটিংয়ে ব্যস্ত রয়েছেন উত্তরবঙ্গের কোলে। সম্প্রতি আদৃত রয় শেয়ার করা সেই ভিডিও ধরা পড়েছে উত্তরবঙ্গের পাহাড়ের প্রকৃতির শোভা। পাহাড়ের কোলে বসেই তিনি গান গেয়েছেন ‘লাগ যা গলে’ (Lag Ja Gale)। এ কথা সবারই জানা অভিনয়ের সঙ্গে সঙ্গে আদৃত গানের গলা ও দুর্দান্ত। লতাজিকে শ্রদ্ধা জানানোর এই গান নিমেষেই ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে।

আদৃতের সুলেরা কন্ঠ মুগ্ধ করেছে গোটা নেট নাগরিককে। ফেসবুক পোস্টে বয়ে গিয়েছে প্রশংসার বন্যা। মন্তব্য বক্সে চোখ রেখে চোখে পড়েছে, ‘অসাধারণ গেয়েছো, সত্যি উনি অমর। লতা মঙ্গেশকর আজীবন আমাদের মনে বেঁচে থাকবেন’- এর মত কমেন্ট।

প্রসঙ্গত, গত ৬ ই ফেব্রুয়ারি মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হসপিটালে মাল্টি অর্গান ফেলার কারণে মৃত্যু হয়েছে সংগীত শিল্পী লতা মঙ্গেশকরের। জানুয়ারি প্রথমে করো না রিপোর্ট পজিটিভ আসে তাঁর। করোনার কারণে ভর্তি হতে হয়েছিল হসপিটালে। এরপর ধরা পড়ে নিউমোনিয়া। করোনা এবং নিউমোনিয়াকে জয় করতে পারলেও করোনা পরবর্তী শারীরিক জটিলতা কেড়ে নেয় তাঁর প্রাণ। এদিন নিজের সামাজিক মাধ্যমের দেওয়ালে এই ভিডিও শেয়ার করে অভিনেতা ক্যাপশানে যোগ করেছেন, ‘মা সরস্বতী কে উৎসর্গ করে… অমর লতা মঙ্গেশকর’।

Related Articles