বিনোদন

ফের ভালোবাসার মানুষকে খুঁজে পেলেন আদৃত, মিঠাই ধারাবাহিকে এই অভিনেত্রীর প্রেমে পড়লেন উচ্ছে বাবু

বিয়ে ভাঙার ফলে আদৃত রায় (Adrit Roy) প্রতি মুহূর্তে আলোচিত হচ্ছেন টেলিটাউনে। আদৃত নিজের প্রেম নিয়ে কখনও প্রকাশ্যে কথা না বললেও তাঁর বাগদানের খবর কারও অজানা ছিল না। কিন্তু তাঁর বান্ধবী সুপ্রিয়া মন্ডল (Supriya Mondal)-এর সঙ্গে শেষ মুহূর্তে তাঁর বিয়ে ভেঙে যাওয়ার পর সুপ্রিয়া বাগদান সেরেছেন তাঁর নতুন বয়ফ্রেন্ডের সঙ্গে। আদৃতের প্রিয় বান্ধবী ও অভিনেত্রী অনামিকা চক্রবর্তী (Anamika Chakraborty) উপস্থিত ছিলেন সেই বাগদান অনুষ্ঠানে। কিন্তু একা নেই আদৃতও। তিনিও খুঁজে পেয়েছেন তাঁর নতুন প্রেম।

আদৃতের নতুন প্রেমিকার নাম কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty)। ‘মিঠাই’ সিরিয়ালে আদৃতের দিদির ভূমিকায় অভিনয় করছেন কৌশাম্বী। শোনা যাচ্ছে, বেশ কয়েক মাস আগে তাঁদের সম্পর্কের সূত্রপাত হয়েছে। ‘মিঠাই’-তে অভিনয়ের সূত্রে তাঁদের সম্পর্ক তৈরি হয়েছে।

এবার প্রশ্ন উঠছে, তাহলে কি আদৃত ও সুপ্রিয়ার সম্পর্ক ভেঙে যাওয়ার পিছনে রয়েছে কৌশাম্বীর সঙ্গে আদৃতের নতুন সম্পর্ক? নাকি সুপ্রিয়ার নতুন প্রেমিকের কারণে তাঁদের সম্পর্ক ভাঙল? কিন্তু তৃতীয় ব্যক্তির কারণেই যে সুপ্রিয়া ও আদৃতের সম্পর্ক ভেঙে গেল, তা বোঝা যাচ্ছে।

গত বছর জুলাই মাসে শোনা গিয়েছিল, নভেম্বর মাসে দশ বছরের প্রেমিকা সুপ্রিয়ার সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন আদৃত। সুপ্রিয়ার বাবা মুম্বইয়ের নামী আর্ট ডিরেক্টর। আদৃত ও সুপ্রিয়ার পরিবারের মধ্যে সম্পর্ক যথেষ্ট ভালো ছিল। তাঁর প্রেমকাহিনী ফাঁস হয়ে যেতেই সুপ্রিয়াকে নিয়ে বিভিন্ন পার্টিতে উপস্থিত হচ্ছিলেন আদৃত। কিন্তু তিনি এত তাড়াতাড়ি বিয়ে করতে চাননি। সুপ্রিয়ার কাছে সম্ভবত কিছুটা সময় চেয়েছিলেন আদৃত।

 

View this post on Instagram

 

A post shared by ADRIT ROY (@adritofficialfp_)

Related Articles