×
বিনোদন

বাবা-মার পরিচয়ের জন্যই হয়েছে খ্যাতি! নইলে ঘুরেও কেউ দেখত না, স্টারকিডদের নিয়ে অকপট নিয়া শর্মা!

Advertisements
Advertisements

ছোটপর্দার জনপ্রিয় মুখ নিয়া শর্মা। তাকে নিয়ে অনুরাগীদের কৌতূহলের শেষ নেই। এবার সোশ্যাল মিডিয়ায় বোমা ফাটালেন নিয়া। বললেন,কেবল নামের পাশে সারনেমের জোরেই ইন্ডাস্ট্রিতে রয়েছেন বেশ কয়েকজন। তাদের বাবা মায়ের পরিচয় ভাঙ্গিয়ে খাচ্ছেন। বরং কোনো ট্যালেন্ট নেই তাদের।

Advertisements

কালি – এক অগ্নিপরীক্ষা ধারাবাহিকের মাধ্যমে আত্মপ্রকাশ ঘটে নিয়ার। এরপর অবশ্য তাকে এক হাজারো মে মেরে বহেনা হ্যায়, জামাই রাজা ধারাবাহিকে দেখা যায়। কিন্তু বড়পর্দায় তাকে দেখা যায়নি। শোনা যায় মনিকর্নিকা দ্য কুইন অফ ঝাসি সিনেমায় একটি চরিত্রের জন্য তাকে ডাকা হলেও তা বাস্তবায়িত হয়নি।

এদিন সামাজিক যোগাযোগ মাধ্যমে মুখ খুলে নিয়া ভক্তদের জানান, আপনারা আমাকে সিনেমার পর্দায় দেখতে চান! কিন্তু আমি কাজ পাই না। কারণ আমার কোনো গড ফাদার নেই। আপনি বলতে পারবেন না যে আমার ট্যালেন্ট নেই। কিন্তু তারপরেও আমায় কেউ ডাকেন না। এর জন্য আমি দায়ী নই। অথচ যারা রাজ করছেন ইন্ডাস্ট্রিতে তারা অধিকাংশই সিনেমার কিছু জানেন না। কেবল বাবার পরিচয় থাকায় তারা সুযোগ পাচ্ছেন।

এদিন নিয়া যে নেপটিসম নিয়ে কার্যত ক্ষুব্ধ সে কথা আর বলার অপেক্ষা রাখেনা। উল্লেখ্য এইভাবেই বহু ট্যালেন্ট হারিয়ে গেছে। সুশান্ত সিং রাজপুত তার মধ্যে অন্যতম। শুধু নিয়া বা সুশি নন ছোটো – বড় পর্দার অনেক কলা কুশলীরাই এই পক্ষপাতিত্বের শিকার হয়েছেন।

Advertisements