বিনোদন

কালো পোশাকে বোল্ড অবতারে উষসী, সোশ্যাল মিডিয়া জুড়ে গ্ল্যামার ছড়ালেন অভিনেত্রী

টলিপাড়ার এক জনপ্রিয় অভিনেত্রী উষসী রায় (Ushashi Roy) । জি বাংলার (zee bangla) জনপ্রিয় সিরিয়াল ‘বকুল কথা’র মাধ্যমে অধিক জনপ্রিয়তা পায় সে। বর্তমানে বেশ কয়েকটি ওটিটি প্লাটফর্মে দেখা মিলেছে তার, এছাড়া কিছুদিন আগেই এক বিতর্কে জড়িয়েছেন তিনি। অভিনেত্রী নুসরাত জাহান-এর প্রাক্তন এবং রঙ্গলি ব্র্যান্ডের প্রধান নিখিল জৈনের (Nikhil jain) সাথে নাম জড়িয়েছিল তার । তার কিছুদিন পরেই ওই সংস্থার নতুন শোরুম উদ্বোধনে গেছিলেন উষসী আর এটাই আরও বেশি গুঞ্জন ছড়িয়েছিল নেটমাধ্যমে। তবে নিখিল জৈন তাকে কাজ করিয়ে দিয়েছিল, তাই উষসী বলেন তার সাথে শুধুই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে তাদের।

 

View this post on Instagram

 

Shared post on

কিছু দিন পরেই বড়ো পর্দায় আসতে চলেছে উষসী অভিনীত থ্রিলার ছবি ‘আয়ুরেখা’। তবে এইসবের পাশাপাশি সোশ্যাল মিডিয়ার পাতাতেই বেশ অ্যাক্টিভ অভিনেত্রী। প্রায়শই হট অবতারে অনুগামীদের কাছে ধরা দেন তিন। সম্প্রতি তাকে দেখা গেছে, কালো পোশাকে একেবারে বোল্ড লুকে বালির বিচে ধরা দিয়েছে সে। তার পরনে ছিলো কালো রঙের থাইস্লিটেড পোশাক। পোশাকের নিচে ছিল, সিলভার রংয়ের বিডিসের ডিটেলিং আর কানে ম জাঙ্ক জুয়েলারি পরেছিল সে। এর সাথে অভিনেত্রী ক্যাপশন জুড়েছেন “ সমুদ্রের ভিটামিন সব উষসী দের প্রয়োজন”।

 

View this post on Instagram

 

Shared post on

এই পোষাকে উন্মুক্ত উরুতে সোশ্যাল মিডিয়াময় রীতিমত উষ্ণতা ছড়িয়েছেন অভিনেত্রী। তার ওই পোশাকে তোলা বিভিন্ন পোজের ফোটো গুলি, রীতিমত ভাইরাল (virzl) হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়। তার হট লুকের চাহনি রীতিমত ঘায়েল করেছে পূরুষভক্তদের! অভিনেত্রীর সমুদ্র তটে রিলাক্স করার এই ফটিগুলি ইতিমধ্যেই ৩২ হাজারের বেশী মানুষ পছন্দ করেছে।।

Related Articles