সমুদ্রসৈকতে ট্রান্সপারেন্ট পোশাকে উষ্ণতার পারদ চড়ালেন অভিনেত্রী উর্ফি জাভেদ, ভাইরাল ভিডিও

Urfi Javed

উর্ফি জাভেদ (Urfi Javed) সাধারণতঃ তাঁর স্টাইলের কারণেই খবরের শিরোনামে থাকেন। উর্ফি বিগ বসের ঘর থেকে বেরোনোর পর প্রথমবার এয়ারপোর্টে তাঁর লুক বিতর্ক সৃষ্টি করে। পরে উর্ফি বলে, তিনি গোলাপি রঙের স্পোর্টস ব্রা ও নীল ডেনিম জ্যাকেট পরেছিলেন যা নিয়ে বিতর্ক তৈরি হওয়ার কথা নয়। কিন্তু এরপরও উর্ফি যা যা পোশাক পরেন, সেগুলি নিয়ে তৈরি হয় বিতর্ক। তবে এই প্রথম উর্ফিকে দেখা গেল সঠিক সাজে।

Urfi Javed

সম্প্রতি উর্ফির একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া ভিডিওতে উর্ফির পরনে রয়েছে কালো রঙের বিকিনি ও তার উপরে রয়েছে সাদা রঙের ফুলস্লিভ বিচ কাফতান। খালি পায়ে সমুদ্রের পাড়ে ঘুরে বেড়াচ্ছেন উর্ফি। খোলা চুল বাতাসে উড়ছে। তা নিজের হাতে সামলাচ্ছেন উর্ফি। উর্ফির খোলা পা এসে ছুঁয়ে যাচ্ছে সমুদ্রের ঢেউ। তা উপভোগ করছেন উর্ফি। তাঁর মুখে এতটুকুও মেকআপ নেই। এবার কিন্তু নেটিজেনদের একাংশ বলতে শুরু করেছেন, অবশেষে একটি সুন্দর পোশাক পরেছেন উর্ফি। রবিবার উর্ফির এই রূপ নেটিজেনদের পছন্দ হয়েছে।

রক্ষণশীল মুসলিম পরিবারের মেয়ে উর্ফি অভিনেত্রী হওয়ার স্বপ্ন নিয়ে বাড়ি ছেড়ে প্রথমে দিল্লিতে এসেছিলেন। কিন্তু দিল্লিতে কোনো কাজ না পেয়ে মুম্বইয়ের উদ্দেশ্যে রওনা দেন তিনি। ধীরে ধীরে অডিশন দিতে দিতে ছোটখাট চরিত্রে অভিনয় করতে শুরু করেন তিনি। গত বছর ‘বিগ বস ওটিটি’-র মাধ্যমে চর্চার কেন্দ্রে আসেন উর্ফি। বিগ বসের ঘরে শমিতা শেঠি (Shamita Shetty)-র সঙ্গে বচসা শুরু হয় উর্ফির। দর্শকদের ভোট তাঁর বিপক্ষে যায়। উর্ফিকে বেরিয়ে যেতে হয় বিগ বসের ঘর থেকে।

তবে উর্ফির পরিচয় নিয়ে মাঝে সৃষ্টি হয়েছিল বিভ্রম। অনেকে তাঁকে জাভেদ আখতার (Javed Akhter)-এর নাতনী মনে করেছিলেন। কিন্তু পরবর্তীকালে শাবানা আজমি (Shabana Azmi) টুইট করে জানান, উর্ফির সঙ্গে তাঁদের কোনও পারিবারিক সম্পর্ক নেই।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)