Wednesday, December 1, 2021

বলিউড ‘Superhit’ গানে জমিয়ে তুমুল নাচলেন সকলের প্রিয় তৃণা সাহা, ভাইরাল ভিডিও

টলিউডের টলিপাড়ার একজন খ্যাতনামা অভিনেত্রীর হলেন তৃণা সাহা (Trina Saha)। তাঁর যেমন রূপের যাদুতে ভিরমি খায় তাঁর পুরুষ ফ্যানেরা, তেমনি তাঁর অভিনয়ও নজরকাড়া। তবে তাঁর নাম এলে তাঁর স্বামী অভিনেতা নীল ভট্টাচার্যের (Neel Bhattacharya) নামও উঠে আসে। যিনি আবার বাংলার ক্রাশ। সব মিলিয়ে তাঁদের বিয়ে হয়ে গিয়েছে ৯ মাস প্রায়। তাঁদের মিষ্টি সম্পর্ক সত্যি যুব সমাজের অনুপ্রেরণা।

তবে তৃণা সামাজিক মাধ্যমে বেশ Addicted। মাঝে মধ্যেই অনস্ক্রিন ননদদের সঙ্গে আবার নিজে নিজে রিল ভিডিও বানান, আবার স্বামীর সঙ্গেও ভালবাসা মাখানো ছবি, রিল পোস্ট করে থাকেন তৃণা, তাও আবার নিমেষে ভাইরালও(Viral) হয়ে যায়। তবে তৃণার ইনস্টাগ্রাম ঝুলিতে প্রচুর রিল ভিডিওর সম্ভার।

সম্প্রতি ‘Jab Tak Hai Jaan‘ এর বিখ্যাত গান ‘Jiya Re’ গানটির অসাধারণ রিলস করলেন তৃণা। যেটিতে অভিনেত্রী অনুষ্কা শর্মা দূর্দান্ত পারফরম্যান্স করেছিলেন। এক্কেবারে এই গানেই একের পর এক স্টেপ মিলিয়ে নাচলেন অভিনেত্রী, তাঁর পরনে ছিল ক্যাসুয়াল টপ আর জিন্স। খোলা চুল আর ন্যুড মেক-আপে একদম অন্যভাবে নিজেকে মেলে ধরলেন নায়িকা। সঙ্গে লিখলেন, ‘নিজের আনন্দ নিজেকেই খুঁজে নিতে হয়’। তবে তৃণার এখন আরেকটি পরিচয় আছে, তিনি এখন আমাদের সবার গুনগুন। জনপ্রিয় ধারাবাহিক খড়কুটো(Khorkuto) পরিবারের নায়িকা তিনি।

চলতি বছরের প্রেমের মাসেই সানাইয়ের সুর, উলুধ্বনি আর মঙ্গলশঙ্খের আওয়াজে সুরে সেজেছিল টলিপাড়ার হার্টথ্রব জুটি নীল-তৃণার (Neel-Trina) বিবাহের আসর। সেদিন গমগম করছিল টলিপাড়া। চলতি বছরের ৪ ই ফেব্রুয়ারি দীর্ঘদিনের প্রেমকে বিয়ের পরিণতি দিয়েছিলেন এই জনপ্রিয় প্রেমিক জুটি। সম্পূর্ণ বৈদিক মন্ত্র উচ্চারণের মাধ্যমে সাতপাকে বেঁধেছিলেন নীল-তৃণা একে অপরকে, সেদিন থেকেই শুরু হয় তাঁদের বিবাহিত জীবন। এছাড়া তাঁদের রাজকীয় বিয়ের অনুষ্ঠানে নজর কেড়েছিল সকলের। এমনকি বিয়েতে তাঁদেরকে আশীর্বাদ করতে এসেছিলেন স্বয়ং মুখ্যমন্ত্রীও (Mamata Banerjee)।

⚡ Trending News

আরও পড়ুন