সাদা কালো পোশাকে উষ্ণতার পারদ চড়ালেন অভিনেত্রী তৃনা সাহা, দেখুন ছবি

Khorkuto

তৃণা সাহা (Trina Saha) ‘খড়কুটো’ সিরিয়ালের দৌলতে গুনগুন নামেই বেশি পরিচিত। ইতিমধ্যেই অভিষেক চট্টোপাধ্যায় (Abhishek Chatterjee)-এর মৃত্যুর পর তাঁর সম্পর্কে মন্তব্য করে বিতর্কে জড়িয়েছিলেন তৃণা। অভিষেক সিরিয়ালে তাঁর বাবার ভূমিকায় অভিনয় করছিলেন। তৃণাকে তিনি মেয়ের মতোই ভালোবাসতেন। তবে আপাতত বিতর্ক থেকে অনেকটাই দূরে তৃণা। ইতিমধ্যে তিনি শেয়ার করেছেন তাঁর নতুন ফটোশুট।

তৃণার শেয়ার করা ছবিটি সাদা-কালো। ছবিতে তাঁর মুখ দেখা যাচ্ছে না। তৃণার পরনে রয়েছে কালো রঙের লেদার শর্ট ও কালো রঙের ফুলস্লিভ টপ। পায়ে কালো বুটস। চুলগুলি মুখের উপর ছড়িয়ে রয়েছে। মুখ উপরের দিকে তোলা। ফলে তৃণার মুখ স্পষ্ট বোঝা যাচ্ছে না। ছবিটি শেয়ার করে তৃণা লিখেছেন, প্রেডিক্টেবল হওয়া উচিত। এটি তাঁর ফটোশুটের প্রিয় সিরিজ। খুব শীঘ্রই তিনি বাকি ছবিগুলি শেয়ার করবেন বলে জানিয়েছেন তৃণা।

সৃজিত মুখার্জী (Srijit Mukherjee) পরিচালিত ফিল্ম ‘লহ গৌরাঙ্গের নাম’-এর মাধ্যমে বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন তৃণা। এছাড়াও সিদ্ধার্থ মালহোত্র (Siddharth Malhotra)-র সঙ্গে ‘জোশ’ অ্যাপের অ্যাডভার্টাইজমেন্ট শুট করেছেন তিনি। ‘জোশ’ অ্যাপের জন্য বাংলার তরফে প্রতিনিধিত্ব করেছেন তৃণা। শুট করতে গিয়ে সিদ্ধার্থের সঙ্গে একটি ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন তৃণা।

সেই রিলে সিদ্ধার্থের প্রথম ফিল্ম ‘স্টুডেন্ট অফ দি ইয়ার’-এর গান ‘ইশকওয়ালা লাভ’-এর সঙ্গে পারফরম্যান্স করতে দেখা গেছে তৃণা ও সিদ্ধার্থকে।