নীল পোশাকে উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী তৃণা সাহা, কামুক ভক্তদের মুখে প্রশংসার ঝড়

Josh Apps

তৃণা সাহা (Trina Saha) আপাতত বড়পর্দার জন্য তৈরি করছেন নিজেকে। এর আগে সহকারী পরিচালক হিসাবে কাজ করলেও এই প্রথমবার ছবিতে অভিনয় করতে চলেছেন তৃণা। সৃজিত মুখার্জী (Srijit Mukherjee) পরিচালিত ছবিতেই বড় পর্দায় পা রাখতে চলেছেন অভিনেত্রী। দিকে নীল পোশাকে তৃণার কয়েকটি ছবি এর মধ্যেই বেশ সাড়া ফেলে দিয়েছে নেটদুনিয়ায়।

ছবিতে দেখা যাচ্ছে, তৃণার পরনের পোশাকটি ব্যাকলেস। নীল রঙের এই পোশাকটি স্লিভলেস ও ডিপ নেক। কাঁধের উপর দিয়ে হল্টার নেক হয়ে নেমেছে পোশাকটি। পোশাকের নিচের দিক ঈষৎ চাপা। এই পোশাকের সাথে নিজের চুল খোলা রেখেছেন তৃণা। কানে পরেছেন লম্বা স্টোন বসানো ইয়ারিং। ছবিগুলি শেয়ার করে তৃণা লিখেছেন, তাঁর সোমবারের নীল রঙ।

ইতিমধ্যেই সিদ্ধার্থ মালহোত্র (Siddharth Malhotra)-র সঙ্গে ‘জোশ’ অ্যাপের অ্যাডভার্টাইজমেন্ট শুট করেছেন তৃণা। এসভিএফ ব্র্যান্ডের মাধ্যমে তৃণা এই অ্যাডে অভিনয়ের সুযোগ পেয়েছেন। ‘জোশ’ অ্যাপের জন্য বাংলার তরফে প্রতিনিধিত্ব করছেন তিনি। সম্প্রতি ভিডিওটি মুক্তি পেয়েছে। এছাড়াও সিদ্ধার্থের সঙ্গে একটি ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন তৃণা। সেই রিলে সিদ্ধার্থের প্রথম ফিল্ম ‘স্টুডেন্ট অফ দি ইয়ার’-এর গান ‘ইশকওয়ালা লাভ’-এর সঙ্গে পারফরম্যান্স করতে দেখা গেছে দুজনকে।

বলিউডে অভিনয়ের ইচ্ছে থাকলেও আপাতত টলিউডেই প্রথমবার বড়পর্দায় আসতে চলেছেন তৃণা। পাশাপাশি ‘খড়কুটো’- ধারাবাহিকে গুনগুনের চরিত্রে অভিনয় করছেন তিনি। সব মিলিয়ে এখন দারুণ ব্যস্ততার মধ্যে কাটছে অভিনেত্রীর জীবন।