বিনোদন

Nusrat Jahan: পুজোর আগে আগমনীর সাজে ‘নুসরাত’, অভিনেত্রীর রূপের মাধুর্যে পাগল নেটিজেনরা

টলিউডের জনপ্রিয় একটি নাম ‘নুসরাত জাহান’ (Nusrat Jahan); সম্প্রতি মহানায়িকা উপাধিতে ভূষিত হয়েছেন অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি রাজনীতির সাথেও যুক্ত নুসরাত, বসিরহাটের তৃণমূল সাংসদ তিনি। একইসাথে অভিনয় জগত থেকে শুরু করে রাজনৈতিক জীবন, সংসার, সন্তান সবকিছুই সামলানোর তিনি।

তবে অভিনেত্রী কে নিয়ে সব সময় গুঞ্জন লেগে থাকে টলিপাড়ায়। ‘যশ দাশগুপ্ত’ (Yash Dasgupta)-র সাথে সম্পর্কে আবদ্ধ হওয়ার পর থেকেই, নানান কটাক্ষের শিকার হন অভিনেত্রী। তবে এসবের কিছু তোয়াক্কা না করে, নিজেদের ঘনিষ্ঠ মুহূর্ত সোশ্যাল মিডিয়ার পাতায় তুলে ধরেন তারা। সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ ‘নুসরাত জাহান রুহি’, প্রায়শই নিজের জীবনের নানান ঘটনা তুলে ধরেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। এবার দুর্গাপুজো আসার আগে মায়ের আগমনী সাজে ফটো দিয়ে নেটিজেনদের মন কাড়েন তিনি।

 

View this post on Instagram

 

Shared post on

মহালয়ার দিনে নুসরাতের দেওয়া এই ফটোগুলিতে তার পরনে ছিল; লাল পাড় সাদা শাড়ি, খোলা পিঠে এক ঢাল ভিজে চুল। এর সাথে পায়ে আলতা, চোখে কাজল। মায়ের আগমনের সাথে দুর্দান্ত লাগছিল নুসরাত কে। তার বানানো রিলসে ছিল, “বাজলো তোমার আলোর বেণু” গানটি। সম্প্রতি দুর্গাপূজা উপলক্ষে বাওয়ালি রাজবাড়ীতে, পুকুর পাড়ে বসে নূপুর পায়ে এই শ্যুটটি করেছেন নুসরাত। তার বিভিন্ন সিনের পাশাপাশি, এক শিল্পীকে দুর্গা প্রতিমা তৈরি করতেও দেখা গেছে ভিডিওতে। সব মিলিয়ে ভিডিওটি নিয়ে ইতিমধ্যেই চর্চা শুরু করছে সোশ্যাল মিডিয়ার পাতায়। এমন স্নিগ্ধ ভিডিও স্বাভাবিকভাবেই নজর কেড়েছে সবার।

Related Articles