Sunday, November 28, 2021

আবারো বোল্ড লুকে নেটদুনিয়ায় উষ্ণতার পারদ চড়ালেন ঝিলিক

ফের সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল (Viral) অভিনেত্রী তিথি বসুর ছবি। সম্প্রতি তিথি নিজের ইন্সট্রাগ্রাম (Instragram) হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেছেন। যেখানে তাঁকে একেবারে খোলা মেলা পোশাকে ফেলা যাচ্ছে। তাঁর পরণে রয়েছে হলুদ রঙের টপ সঙ্গে সাদা হট প্যান্ট। পায়ে সাদা রঙের স্নিকার্স, চোখে কালো চশমা, টপের উপরে থাকা লাল রঙের স্রাগটাকে নামিয়ে দিয়েছেন। একেবারে খোলা মাঠে নিজের ভঙ্গিমায় পোজ দিয়েছে তিথি (Tithi Basu)। ছবিটি পোস্ট করে তিথি ক্যাপশনে লেখেন যে, ‘দা বডিস এ ব্লেসিং গার্ল’।

একসময় স্টার জলসার (Star Jalsha) পর্দায় জনপ্রিয় ‘মা’ সিরিয়ালে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছিল তিথি। মূলত মা-মেয়ের একে অপরকে খোঁজার কাহিনী নিয়ে গড়ে উঠেছিল এই সিরিয়াল। মায়ের ভালোবাসা না পাওয়ার কষ্ট যে কি তা ছোট্ট ঝিলিক যেন রন্ধে রন্ধে বুঝিয়ে দিয়েছিল সকলকে তাঁর অভিনয়ের মধ্যে দিয়ে। আর এই সিরিয়ালই তাকে সাফল্য এনে দিয়েছে জীবনে। এপার বাংলা ও ওপার বাংলা এই দুই বাংলার মানুষের কাছেই বেশ জনপ্রিয় ছিল এই সিরিয়ালটি। আর তার চেয়েও বেশি জনপ্রিয় ছিল ছোট্ট ঝিলিক (Jhilik)।

এমনকি অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) এর সঙ্গে ‘বন্ধু’ সিনেমায় অভিনয় করেছিল তিথি । মাঝে মধ্যেই নেট মাধ্যমে ভাইরাল হয় তিথির ছবি ও ভিডিও। বরাবরই হট লুকে নেটিজেনদের রাতের ঘুম কাড়ে অভিনেত্রী। কখনও বাড়ির ছাদে আবার কখনও জিম থেকে মিরর সেলফিওয়ালা ছবিও পোস্ট করেন তিথি। সম্প্রতি তিথির এই হট লুকের ছবি ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।

⚡ Trending News

আরও পড়ুন