×
বিনোদন

হঠাৎ পাত্রের খোঁজ করছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়!

Advertisements
Advertisements

টলি অভিনেত্রীদের মধ্যে অত্যন্ত বিতর্কিত, চর্চিত মুখ হলো ‘স্বস্তিকা মুখোপাধ্যায়’ (Swastika Mukhapadhyay)। প্রায় ৪০ বছর বয়সেও যে নিজের রূপ ধরে রাখতে পেরেছেন, তিনিই হলেন ‘স্বস্তিকা মুখোপাধ্যায়’। সেই সাথে অনবদ্য অভিনয় তো আছেই! তাঁর অভিনয় দক্ষতা নিয়ে নতুন করে কিছু বলার নেই, ‘দুপুর ঠাকুরপো’ থেকে শুরু করে যে কোনো ওয়েবসাইট সিরিজেও তিনি নিজের অভিনয় দক্ষতার পরিচয় দিয়েছেন বারবার।

Advertisements

তাছাড়া বোল্ড লুকেও স্বস্তিকা বাজিমাত করে হরহামেশাই। আর ঠিক সেই কারণেই, ১৯শের শেষের দশক থেকে শুরু করে এখনও তিনি সমান জনপ্রিয়। তবে পর্দায় সাফল্য পেলেও নিজের ব্যক্তিগত জীবনে খুব একটা সুখী নন স্বস্তিকা, বিবাহ বিচ্ছেদ হয়েছে অনেকদিন আগেই।

বর্তমানে তিনি তাঁর মেয়ে ‘অন্বেষা’র (Anwesha) মধ্যেই জীবনের সব আনন্দ খুঁজে নিতে ব্যস্ত। বলা বাহুল্য তার জীবনে পুরুষের অভাব হয়নি কোনোদিন। তবে সম্প্রতি সামাজিক মাধ্যমে একটা পোস্ট ঘিরে উত্তাল হয়ে রয়েছে। পোষ্টটিতে দেখা যাচ্ছে পাত্র খুঁজতে ব্যস্ত অভিনেত্রী!

 

View this post on Instagram

 

Shared post on

পোস্টে তিনি লিখেছেন, “তাঁর একজন লম্বা শ্যামবর্ণ পাত্র চাই, যাকে গান শুনতে হবে বই পড়তে ভালোবাসতে হবে”। শুধু তাই নয়, ভালোবাসতে হবে কুকুর! পাশাপাশি টানা ১০ মিনিট শুদ্ধ বাংলা ভাষাতে কথা বলতে হবে, তাহলেই সেই পাত্রের ভাগ্যের জয় হবে। এই পোস্টের পরেই রীতিমতো উত্তাল সোশ্যাল মিডিয়া, অনেকেই কমেন্ট করেছেন ইতিমধ্যে কিন্তু এখনও মনের মানুষ খুঁজে পাননি ‘স্বস্তিকা মুখোপাধ্যায়’ (Swastika Mukhapadhyay)। বর্তমানে তাঁর অভিনীত নেটফ্লিক্সের একটি ছবির বিজ্ঞাপন দিতে ব্যস্ত অভিনেত্রী, হয়তো কাজ শেষ হলেই আবার নতুন করে ঘর বাঁধবেন অভিনেত্রী।

Advertisements