বাংলা টেলিভিশন জগতের অতি জনপ্রিয় অভিনেত্রী স্ব"/>
বিনোদনভাইরাল ভিডিও

সুপার হিট গানে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে তুমুল নাচ ‘রাধিকা’ স্বস্তিকার, হু হু করে ভাইরাল ভিডিও

বাংলা টেলিভিশন জগতের অতি জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা দত্ত (Swastika Dutta)। বেশ কয়েক বছর ধরেই তিনি অভিনয় জগতের সঙ্গে যুক্ত। রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত ‘পারব না আমি ছাড়তে তোকে’ সিনেমা দিয়েই তার অভিনয় জগতের হাতেখড়ি। এরপর তিনি আরও একটি সিনেমায় অভিনয় করেন। আর তারপরই পা রাখেন টেলিভিশন (Television) জগতে। স্টার জলসায় অভিনীত ‘ভজ গোবিন্দ’ সিরিয়াল হিট হওয়ার পরই তিনি পাকাপোক্ত ভাবে জায়গা করে নেন টলিউডে।


এমনকি জি বাংলার (Zee Bangla) পর্দায় ‘কী করে বললো তোমায়’ সিরিয়ালে রাধিকার চরিত্রে তাঁর অভিনয় নজর কেড়েছে দর্শকদের। একের পর এক ওয়েব সিরিজে কাজ করে মুগ্ধ করে চলেছেন দর্শকদের। তবে, সিরিয়াল ছাড়াও ‘নগর বাউল’, ‘উত্তরণ’, ‘আনন্দ আশ্রম’ র মতো ওয়েব সিরিজেও কাজ করেছেন। বরাবর শাড়ি, সালোয়ারে নেটিজেনদের নজর কেড়েছেন পর্দার রাধিকা। এবার পুরোপুরি বোল্ড অবতারে ধরা দিলেন স্বস্তিকা।


কেলোর কীর্তি সিনেমার ‘আইটেম বম্ব’ নেচে এবার দর্শকদের নজর কাড়লেন অভিনেত্রী। তাঁর পরনে রয়েছে স্পোর্টস ব্রালেট তার উপরে জ্যাকেট ও প্যান্ট। ব্রায়ের মধ্যে থেকে স্পষ্ট অন্তভাজ। হালকা নীলচে আলোয় স্বস্তিকার (Swastika Dutta) লুক সহজেই নজর কেড়েছে নেটিজেনদের।


ভিডিও পোস্টের পরেই প্রশংসার বন্যায় ভরেছে স্বস্তিকার (Swastika Dutta) কমেন্টবক্স। কেউ লিখেছেন যে-‘ সুপার’। কেউ লিখেছেন ‘উফফ আগুন’। আবার কেউ লিখেছেন -‘স্ট্যানিং’।

Related Articles