×
বিনোদন

আলমারির ভিতরে এই অবস্থায় ধরা পড়লেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী

Advertisements
Advertisements

টলিপাড়ার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ‘শুভশ্রী গাঙ্গুলী’ (Shubhashree Ganguly)। কিছুদিন আগে পরিচালক রাজ চক্রবর্তীর সাথে গাঁটছড়া বেঁধেছেন তিনি। বর্তমানে এক পুত্র সন্তানের মাও হয়েছে সে। তবে এর পাশাপাশি নিজের অভিনয় দক্ষতার প্রকট ভাবে প্রমান দিয়ে আসছেন দর্শকমহলে। চলতি বছরে বেশ কয়েকটি সিনেমার মাধ্যমে, দর্শক মহলে জনপ্রিয়তার চরম শিখরে পৌঁছেছেন তিনি।

Advertisements

বর্তমানে বেশ ভিন্ন স্বাদের ছবিতে দেখা মেলে অভিনেত্রীর। চলতি বছরে ‘হাবজি-গাবজি’, ‘ধর্মযুদ্ধ’, ‘বৌদি ক্যান্টিন’ এরূপ একাধিক সিনেমায় দেখা মিলেছিল ছিল তার। এর পাশাপাশি আগামী বছরে আসতে চলেছে শুভশ্রী অভিনীত ‘ডক্টর বক্সী’, যেখানে পরমব্রত চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করবেন তিনি। এছাড়া অতিথি প্ল্যাটফর্মে ‘ইন্দুবালা ভাতের হোটেল’ সিনেমার মাধ্যমে দর্শকদের প্রশংসা কুড়িয়েছেন তিনি। তবে বছর শেষের ঘন্টা বাজতেই, সোশ্যাল মিডিয়ার পাতায় ভরিয়ে তুললেন নিজের কিছু পুরনো ছবিতে।

শুভশ্রীর শেয়ার করা ছবিগুলিতে তার পরনে ছিল, একটি লাল রঙের লেদারের নি-লেন্থ ওয়ানপিস। এর সাথে তিনি পায়ে পড়েছিলেন লেদারের কালো রং-এর বুট। তার সাথে অভিনেত্রীর কানে ছিল স্টোন স্টাডেড লং চেন ইয়ার রিং, হাতেও স্টোন স্টাডেড আংটি। ওই ছবিগুলিতে শুভশ্রীর মুখে ছিল ন্যুড মেকআপ, ঠোঁটে ন্যুড লিপস্টিক এবং চোখে স্মোকি আইশ্যাডো। এই ছবিগুলিতে কখনো তাকে দেখা গেছে আলমারির ভেতরে বসে থাকতে, কখনো উস্কো ভাবে কম আলোতে ছবি তুলতে। আবার কখনো বা মেকআপ আর্টিস্ট, হেয়ার স্টাইলেররা তাকে সাজিয়ে দিচ্ছে।

 

View this post on Instagram

 

Shared post on

ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় তুলে ধরা মাত্রই নানান মন্তব্য এসে হাজির হয়েছে। কেউ কেউ তার প্রশংসা করেছে কেউ কেউ বা তার এরকম অদ্ভুত সাজ ও ছবি নিয়ে প্রশ্ন তুলেছে!

Advertisements