বিনোদন

সোনালী শাড়িতে মোহময়ী রূপে শুভশ্রী! সোশ্যাল মিডিয়া জুড়ে গ্ল্যামার ছড়ালেন অভিনেত্রী

টলিপাড়ার প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে ‘শুভশ্রী গাঙ্গুলী’ (Shubhashree Ganguly) হল অন্যতম। বর্তমানে বেশ ভিন্ন স্বাদের ছবির দ্বারা দর্শকদের নজর কাড়ছেন তিনি। কিছুদিন আগেই পুজোয় মুক্তি পেয়েছিল শুভশ্রী ও পরমব্রত অভিনীত ‘বৌদি ক্যান্টিন’। বর্তমানে অবশ্য ব্র্যান্ড ইনডোর্সমেন্টের কাজে বেশ কিছুটা ব্যস্ত আছেন অভিনেত্রী। তবে এর পাশাপাশি ‘ইন্দুবালা ভাতের হোটেলে‘-এর প্রথম লুক সামনে আসতেই দর্শকদের প্রশংসা কুড়িয়েছেন তিনি। এসবের পাশাপাশি সোশ্যাল মিডিয়ার পাতাতেও বেশ অ্যাক্টিভ অভিনেত্রী।

তাকে দেখা গেছে সোশ্যাল মিডিয়ায় ওয়েস্টার্ন পোশাক ছেড়ে ট্রাডিশনাল রূপে ধরা দিতে। তার পরনে ছিল সোনালী রঙের সিল্কের শাড়ি এবং তাতে জরির কারুকার্য করা। এর সাথে লাল সিকুয়েন্স ব্লাউজ পরেছিলেন অভিনেত্রী, ব্লাউজের পিঠে ছিল লটকন। ব্লাউজের সাথে ম্যাচিং করে কপালে লাল টিপও জুড়েছিলেন তিনি। এর সাথেই কানে পড়েছিলেন সোনালী রঙের চাঁদবালি ইয়ার রিং, হাতে স্টোন স্টাটেড বালা ও আঙ্গুলে স্টোন বসানো আংটি। এর সাথে মুখে বেশ উজ্জ্বল মেকআপ করেছিলেন তিনি।

 

View this post on Instagram

 

Shared post on

ছবিটি সোশ্যাল মিডিয়ার পাতায় দেওয়া মাত্রই নেটিজেনদের প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী। ক্যাপশন জুড়েছিলেন ‘সুরুর’ আর তার সাথে লাল রঙের একটি হার্ট ইমোজি। তার এই ছবিতে অভিনেত্রী শ্রাবন্তী নিজেই শুভশ্রীর সৌন্দর্যের প্রশংসা করেছেন।

Related Articles