ব্যাক্তিগত সমস্যা ভুলে নতুন রূপে ভক্তদের মন জয় করলেন ‘বার্বিডল’ শ্রাবন্তী, ভাইরাল ছবি

Hot Photos

শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee) বরাবর ইতিবাচকতায় বিশ্বাস করেন। এই কারণে জীবন বারবার তাঁকে নেতিবাচকতার মুখোমুখি দাঁড় করালেও ইতিবাচক ভাবেই বাঁচতে পছন্দ করেন তিনি। নিজের ব্যক্তিগত সমস্যা সামলে শ্রাবন্তী আবারও ফিরেছেন অভিনয়ে। বারবার তাঁর ফিগার নিয়ে ট্রোল করা সত্ত্বেও ফটোশুট করেছেন তিনি।

Hot Photos

সম্প্রতি শ্রাবন্তীর কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ছবিগুলিতে শ্রাবন্তীর পরনে রয়েছে নীল রঙের সিকুইনড গাউন যার একটি শোল্ডার রাফল, অপর শোল্ডারটি ডিজাইন করা। গাউনে রূপোলি চুমকি বসানো রয়েছে। এর সাথে শ্রাবন্তী গলায় পরেছেন স্টোন স্টাডেড নেকপিস ও কানে একই ডিজাইনের ইয়ারিং। গয়নাগুলি রূপোলি রঙের। চুলে রয়েছে লাল রঙের হাইলাইট। সিল্কি চুল নিয়ে বান করা হয়েছে। শ্রাবন্তীর মুখের সামনে পড়ে রয়েছে কয়েক গুচ্ছ ফ্রিঞ্জ। ঠোঁটে পিচ রঙের লিপস্টিক পরেছেন তিনি। কখনও থুতনিতে হাত দিয়ে, কখনও ক্যামেরার দিকে সোজাসুজি তাকিয়ে ছবি তুলেছেন শ্রাবন্তী।

সম্প্রতি শ্রাবন্তী অভিনীত ফিল্ম ‘ভয় পেও না’ মুক্তি পেয়েছে। এই ফিল্মে শ্রাবন্তীর স্বামীর চরিত্রে অভিনয় করেছেন ওম সাহানী (Om Sahani)। ‘ভয় পেও না’ একটি সাসপেন্স হরর মুভি। বিয়ের পর শ্বশুরবাড়ি এসে অতিপ্রাকৃত অস্তিত্ব টের পায় অনন্যা। কিন্তু তার স্বামী আকাশ বিশ্বাস করে না তার কথা। একসময় অনন্যা বুঝতে পারে, কেউ তাকে প্রাণে মারার চেষ্টা করছে। কিন্তু তার শাশুড়ি ও স্বামীর নিস্পৃহ মনোভাব তাকে অবাক করে। কিন্তু আদৌ ভূতের অস্তিত্ব আছে কিনা বা সত্যিই শ্বশুরবাড়ির সদস্যরা অনন্যার ক্ষতি চাইছেন কিনা, সেখানেই রয়েছে সাসপেন্স। ফিল্মটি পরিচালনা করেছেন অয়ন দে (Ayan Dey)।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

তবে ফিল্ম ছাড়াও শ্রাবন্তী তাঁর জিম নিয়ে ব্যস্ত রয়েছেন। এক বছর আগে মধ্যমগ্রামে নিজের মালিকানাধীন জিম খুলেছিলেন তিনি। অপরদিকে আলিপুর আদালতে চলছে তৃতীয় স্বামী রোশন সিং (Roshan Singh)-এর সঙ্গে বিবাহ বিচ্ছেদের মামলা।