Sunday, November 28, 2021

‘তুমিই আমার সব খুশির ঠিকানা’, প্রকাশ্যে মন্তব্য অভিনেত্রী শ্রাবন্তীর

শ্রাবন্তী চ্যাটার্জি! নিজের জীবনে যত চড়াই উৎরাই হোক না কেন নিজের জীবনের প্রিয় মানুষদের সাথে ভালোবাসায় থাকতে ভালোবাসেন। আর নিজের কাজ নিয়ে ব্যস্ত থাকতে ভালোবাসেম। তবে নিজের জীবনের এতো বিতর্ক রয়েছে, যে ট্রোলাররা সুযোগ পেলেই অভিনেত্রীকে রে রে করে তেড়ে আসেন। অবশ্য এসবে পাত্তা দিতে নারাজ অভিনেত্রী। বরং নিজেকে নিয়ে বেজায় ব্যস্ত অভিনেত্রী।

এখন অভিনেত্রীর পায়ের তলায় যেন সর্ষে রয়েছে। কোনোভাবেই নিজের ঘরে মন টিকছে না অভিনেত্রীর। দুর্গা পুজোর শুরুটা নিজের তিলোত্তমাতে করলেও মহাষ্টমীর অঞ্জলি দিয়েই পাহাড়ের কোলে পালিয়ে গেলেন নায়িকা। অষ্টমীর দিনই নিজের শহর ছেড়েছেন শ্রাবন্তী। তবে অভিনেত্রীর গন্তব্য এখনো অজানা, তবে এই মনোরম পাহাড়ি এলাকা থেকে একের পর এক ছবি আর ভিডিও পোস্ট করে চলেছেন শ্রাবন্তী।

শ্রাবন্তী ফাঁক পেলেই ছোট করে একটি রিল ভিডিও বানিয়ে নেন। পাহাড়ে গিয়েও অনথা হলনা। পাহাড় থেকে সদ্যই ‘রোজা’ ছবির জনপ্রিয় রোম্যান্টিক গান ‘ইয়ে হাসিন বাদিয়া’তে রিল ভিডিও বানিয়েছেন শ্রাবন্তী। আর এই গানেই অভিনেত্রীর বার্তা- ‘তুমিই আমার সব খুশির ঠিকানা’। ক্যাপশনে লিখেছেন- ‘পাহাড়ে দিকভ্রষ্ট হয়ে ঘুরে বেড়াচ্ছি’।

শনিবার নিজের এই সিক্রেট ট্রিপের আরও একটি ঝলক শেয়ার করলেন শ্রাবন্তী। লাল শিফন শাড়িতে পাহাড়ের কোল থেকে নিজের লাস্যময়ী অবতারে ছবি শেয়ার করলেন। উল্লেখ্য,গত অগস্ট মাসেই ছেলে আর ছেলের বান্ধবীকে নিয়ে মলদ্বীপে ঘুরতে গিয়েছিলেন শ্রাবন্তী। আর সেখান থেকে ফিরে পৌঁছে গিয়েছিলেন উত্তরাখন্ডের জিম করবেট ন্যাশন্যাল উদ্যানে। শোনা যাচ্ছে, ঠিক আগেই শ্রাবন্তী অন্ধ্রপ্রদেশ গিয়েছিলেন বলে খবর, দিন কয়েক যেতে না যেতেই ফের পাহাড়ে নায়িকা। তবে এই সফরে তাঁর সঙ্গী কে? সেই প্রশ্নের উত্তর জানা নেই। আবার কেউ অভিনেত্রীর এই সুন্দর চিত্র গ্রাহক সেই নিয়েও উঠেছে প্রশ্ন।

প্রসঙ্গত, রোশন সিংয়ের সঙ্গে শ্রাবন্তীর তিন নম্বর বিয়ে ভাঙনের মুখে। রোশনের বিরুদ্ধে ইতিমধ্যেই বিবাহ বিচ্ছেদের মামলা দাখিল করেছেন শ্রাবন্তী। যদিও রোশনের কথায় এখনও তিনি ডিভোর্স নোটিশ হাতে পাননি তিনি। টলিপাড়ায় ইতিমধ্যেই গুঞ্জন শুরু হয়েছে, ব্যবসায়ী প্রেমিক অভিরুপ নাগ চৌধুরির সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন শ্রাবন্তী। তবে কি চর্চিত প্রেমিকের সঙ্গেই পাহাড়ে এখন ভ্রমণে ব্যস্ত অভিনেত্রী শ্রাবন্তী? সেই জল্পনা অবশ্য জিইয়ে রেখেছেন নায়িকা।

⚡ Trending News

আরও পড়ুন