×
বিনোদন

ভরা মঞ্চে নেচে গেয়ে তাক লাগলেন টলি কুইন শ্রাবন্তী, অভিনেত্রী পারফরমেন্স দেখে উত্তেজিত দর্শকরা

Advertisements
Advertisements

টলিপাড়ার অন্যতম বিতর্কিত অভিনেত্রী ‘শ্রাবন্তী চট্টোপাধ্যায়’ (Shrabanti Chattopadhyay)। প্রায় ২ দশক ধরে বাংলা ইন্ডাস্ট্রির সাথে যুক্ত রয়েছেন তিনি। তার অভিনয় দক্ষতা ইতিমধ্যেই দর্শকদের বিচারে সেরা হয়ে উঠেছে। তবে এবার অভিনয়ের পাশাপাশি গান গেয়েও দর্শকদের মন জয় করে নিলেন অভিনেত্রী। একের পর এক হিন্দি গান করে প্রায় মঞ্চ মাতিয়ে তুললেন সকলের প্রিয় শ্রাবন্তী।

Advertisements

 

View this post on Instagram

 

Shared post on

বয়স ৩৫ পার করলেও, এখনো যে কোন যুবতীকেই হার মানাবে তার সৌন্দর্যের মাধুর্য। অনেকেই হয়তো এই কথাও বিশ্বাস করতে চান না যে, তার একটি ১৯ বছরের ছেলে রয়েছে। তবে দর্শক মহলেই তার ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়শই কাটাছেঁড়া হয়ে থাকে। তিনবার বিবাহ বিচ্ছেদের জন্য একাধিক কটাক্ষের শিকার হন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

Shared post on

অভিনয়ের পাশাপাশি বিভিন্ন স্টেজ শোয়ের মঞ্চেও দেখা যায় অভিনেত্রীকে। নতুন বছরের শুরুতে রাজনগর বাহারজলা ফার্মাস ক্লাবের পক্ষ থেকে রাজনগর পুতপোতিয়া এস.সি স্কুলে অনুষ্ঠানের জন্য ডেকে আনা হয়েছিল অভিনেত্রীকে। সেখানে গিয়ে একের পর এক হিন্দি গানের মাধ্যমে মঞ্চ মাতিয়ে তুলেছিলেন অভিনেত্রী। তাকে দেখা গিয়েছিল একটি সিকুয়েন্স গাউনে। এর পাশাপাশি চোখে চশমা দিয়েছিলেন অভিনেত্রী।

তবে আগে থেকে জানিয়ে দিয়েছিলেন চশমা খুলতে নারাজ! এর কারণ তার চোখে ইনফেকশন হয়েছে। গান গাইতে গাইতে তাকে একাধিকবার চোখ মুছতেও দেখা দিয়েছিল। ফেসবুকে এবং ইউটিউবে ‘আশীর্বাদ ফটোগ্রাফি’ নামের একটি পেজ থেকে আপলোড করা হয়েছিল ভিডিওটি। স্বাভাবিকভাবেই শ্রাবন্তীকে সামনে থেকে দেখতে পেয়ে উচ্ছ্বাসিত সকলের। ভিডিওটি ইতিমধ্যেই ভাইরাল (viral) হয়ে উঠেছেন নেটমাধ্যমে।

Advertisements