Sunday, November 28, 2021

‘এক হাতির কোলে আর এক হাতি বসে আছে’, চটি পড়ে গণেশ ঠাকুরের কোলে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার শ্রাবন্তী

সোশ্যাল মিডিয়ায় সেলিব্রেটিদের কটাক্ষ করা এ নতুন কোনো বিষয় নয়। পান থেকে চুন খসলেই ট্রোলিং (Trolling) থেকে শুরু করে একের পর এক কটাক্ষের তীর আসতে থাকে তাঁদের দিকে। আর তেমনই এবার ফের কটাক্ষের শিকার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। আপাতত ভ্যাকেশন মোডে রয়েছেন অভিনেত্রী। কিন্তু তাঁর ভ্যাকেশনের ডেস্টিনেশনটা যে কোথায় তা পুরোপুরি স্পষ্ট নয় সকলের কাছে।

যদিও অভিনেত্রীর ফোটোসেশনের এরিয়া দেখে বোঝা যাচ্ছে যে, কোনো সাউথ ইন্ডিয়ান বিলাসবহুল রিসোর্টে রয়েছেন অভিনেত্রী। সম্প্রতি সেখান থেকেই সোশ্যাল হ্যান্ডেলে ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে তাঁর পরণে রয়েছে কালো রঙের টপ ও প্যান্ট। পায়ে স্লিপার। পনিটেল করে বাঁধা চুল ও চোখে সানগ্লাস। তাঁর পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে যে, এই লুকে গনেশ ঠাকুরের মূর্তির উপর বসে আছেন অভ

 

 

 

 

 

আর সেই ছবি দেখেই একের পর এক কটাক্ষ করেন নেটিজেনরা। জুতো পরে ঠাকুরের মূর্তির উপর বসায় তাঁকে রীতিমতো তুলোধানা করে মানুষজন। একজন মহিলা তো বলেই বসেন যে, ‘লজ্জা বোধ সব কিছু হারিয়ে গেছে, জুতো পরে গনেশ ওপর বসে পড়েছো, নিজেকে হিন্দু বলে পরিচয় দিও না। বেহায়া মহিলা’। কেউবা আবার শ্রাবন্তীর (Srabanti Chatterjee) বিরুদ্ধে হিন্দু ধর্ম অবমাননা করারও দায় চাপিয়েছেন। আবার কেউ কেউ অভিনেত্রীকে ‘হাতি’ বলে কটাক্ষ করতেও ছাড়েননি। সম্প্রতি অভিনেত্রীর পোস্ট করা ছবি ঝড়ের বেগে ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।

⚡ Trending News

আরও পড়ুন