ভরা মঞ্চে নিজের ডায়লগ বলতে গিয়ে চোখের জল ধরে রাখতে পারলো না ‘মিঠাই রানী’, ভাইরাল মুহূর্তের ভিডিও

Live concert

বাঙালি সিরিয়ালের জগতের একটা নাম এখন সকলের অন্দরমহলে পৌঁছে গেছে সেটা হল মিঠাই। সিরিয়ালের উচ্ছেবাবু আর মিঠাই এর জুটি নজর কেড়ে নিয়েছে সকলের। সিরিয়ালের এখনের পর্বে যদিও দেখা যাচ্ছে সিডের ওপর অভিমান করে রয়েছে মিঠাই। সবার সঙ্গে হাসিখুশিতে থাকলেও মনে মনে কষ্ট পাচ্ছে মিঠাইরানী। কিন্তু সম্প্রতি সর্বসমক্ষে কাঁদতে দেখা গেল মিঠাইকে। চোখের জল ধরে রাখতে পারলো না মিঠাই ওরফে সৌমিতৃষা। এমনকি তার কারন যে সিড তাও সামনে এলো।

বাংলা জনপ্রিয় সিরিয়াল মিঠাইয়ের নায়িকা সৌমিতৃষা কিছুদিন আগে একটি অনুষ্ঠানে গিয়েছিলেন। সেখান থেকে লাইভ পারফরম্যান্স করতে দেখা যায় তাকে। আর লাইভ পারফর্মেন্স এর মধ্যেই তার চোখের জল দেখা গেল।

আসলে তিনি যে অনুষ্ঠানে গিয়েছিলেন সেখানে দর্শকরা তার মুখে ‘মিঠাই’ এর ডায়লগ শুনতে চেয়েছিলেন। এরপরই অভিনেত্রী ফিরে গেলেন সেই সময় যখন মিঠাই তার সাইকেল মুন্নিতে চড়ে মিষ্টি বিক্রি করতে গিয়ে সিডের গাড়িতে ধাক্কা খায়। সেই গোটা পর্বের ডায়লগ খুব সুন্দর করে দর্শকদের সামনে তুলে ধরেন সৌমিতৃষা।

এরপরই মিঠাই এর সাথে উচ্ছেবাবুর বিয়ের পর ডিভোর্স নিয়ে বলতে থাকেন অভিনেত্রী। আর মিঠাই এর সঙ্গে সিডের বিচ্ছেদের কথা অর্থাৎ ওই পর্বের ডায়লগ বলতে গিয়েই কেঁদে ফেলেন সৌমিতৃষা। তিনি একটি বিশেষ দৃশ্যে ডায়লগ বলেন যে দৃশ্যে দেখা গিয়েছিল মিঠাই চলে যাচ্ছে আর সিদ্ধার্থকে কোথায় কি আছে সমস্ত খুঁটিনাটি বুঝিয়ে দিয়ে যাচ্ছে। বাড়ির সবার কিছু হেল্প লাগলে পাশে থাকবে মিঠাই এ কথা বলে বাড়ি ছেড়ে চলে যাচ্ছে।

আর এই পর্বের ডায়লগ বলতে গিয়ে চরিত্রের মধ্যে এতটাই ঢুকে গিয়েছিলেন যে কেঁদে ফেলেন সৌমিতৃষা। শুটিং ফ্লোর যে তার একটা পরিবার হয়ে গেছে তাও জানান সৌমিতৃষা। গানে, আড্ডায় এদিন অনুষ্ঠানে মেতে উঠতে দেখা গেছে তাকে। আপনিও দেখে নিন এই অনুষ্ঠানে মিঠাইয়ের ঝলক।