বিনোদন

মেকআপের মাঝেই সন্তানকে স্তন্যপান করাচ্ছেন সোনম কাপুর, প্রশংসায় পঞ্চমুখ নেটজনতা

বলিউডের সুন্দরী নায়িকাদের মধ্যে অন্যতম ‘সোনাম কাপুর’ (sonam kapoor)। সম্প্রতি মা হয়েছেন তিনি, মাতৃত্বের স্বাদ উপভোগ করে চলেছেন বর্তমানে। মা হওয়ার আগে কাজ থেকে কিছুটা বিরতি নিয়েছিলেন অভিনেত্রী, তবে আবারো কাজে কামব্যাক করলেন তিনি। আর পাঁচটা মায়ের মতন সন্তান হওয়ার পর তারও জীবনে এসেছে নানান পরিবর্তন! কাজ ও পরিবারের পাশাপাশি, ছোট্ট ছেলেকেও এখন মাতৃস্নেহে বড় করে তুলতে হচ্ছে অভিনেত্রীকে।


নিজের সন্তানকে সোনাম কাপুর যে কতটা মাতৃস্নেহে বড় করে তুলছে, এবার তারই নিদর্শন পেল নেটদুনিয়ার বাসিন্দারা। সম্প্রতি করবা চৌথ উপলক্ষে অভিনেত্রীর একটি ফটোশুট হয়; যেখানে বিহাইন্ড দ্য সিনে দেখা গেছে, মেকআপ করার সাথে সাথেই ছেলে বায়ুকে স্তন্যপান করাচ্ছেন তিনি। কিছুদিন আগেই বাবা অনিল কাপুরের (Anil kapoor) বাড়িতে করবা চৌথ-এর অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন সোনাম কাপুর। এর সাথেই দেখা গিয়েছিল শিল্পা শেটি, রবিনা ট্যান্ডন প্রমুখ তারকাদের। এক কথায় সেদিন সেনাম কাপুরের বাড়ি ঝলমল করছিল আনন্দ অনুষ্ঠানে! সেই দিনেই অভিনেত্রীর বাড়িতে একটি পুজোর ভিডিও ভাইরাল (viral) হয়েছিল, তাই অনেকেই ভেবে নিয়েছিল এইবারে হয়তো অভিনেত্রী সদ্য মা হয়েছেন বলে কারবা চৌথ-এর ব্রত করবেন না! কিন্তু তারপরেই সবার ভুল ভাঙিয়ে দেন তিনি।


করবা চৌথের দিন একেবারে সাবেকি সাজে ধরা দিয়েছেন অভিনেত্রী। তার পরনে ছিল লাল-সবুজ কম্বিনেশন এর বেনারসি লেহেঙ্গা, সাথে অনেক ভারী গয়না। তিনি ক্যাপশনের মাধ্যমে জানিয়েছেন, তার স্বামী আনন্দ আহুজা (Anand Ahuja) মোটেই চান না তিনি উপোস করুন, তাও এই সাজ তার অত্যন্ত পছন্দের। সেই সময়েই নিজের সত্যজাত ছেলেকে যেভাবে সময় দিয়েছেন তিনি, তা স্বাভাবিকভাবেই প্রশংসিত হয়েছে নেটিজেনদের কাছে।

Related Articles