আবারও ওয়েব সিরিজে কাজ করবেন অভিনেত্রী শোলাঙ্কি, পরিচালনায় থাকছেন সৌরভ চক্রবর্তী

solankis roy

‘প্রথমা কাদম্বিনী’-র পর শোলাঙ্কি রায় (Solanki Roy)-এর বিভিন্ন ফটোশুট ভাইরাল হতেই থাকে। এছাড়াও যীশু সেনগুপ্ত (Jissu U. Sengupta)-র বিপরীতে টলিউডে ডেবিউ করেছেন তিনি। এবার শোলাঙ্কি আবারও ফিরছেন ধারাবাহিকে।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

তবে এটি হতে চলেছে ওয়েব ধারাবাহিক। ধারাবাহিকের পরিচালক সৌরভ চক্রবর্তী (Sourav Chakraborty)। এর আগে শব্দ-জব্দ, জাপানী টয়, ধানবাদ ব্লুজ-এর মতো ওয়েব সিরিজ পরিচালনা করেছেন সৌরভ। সম্প্রতি তিনি ঘোষণা করেছেন, তাঁর পরবর্তী ওয়েব ধারাবাহিক 37 1/2-এর। সৌরভ জানিয়েছেন, গল্পের প্রেক্ষাপট 2037 সাল। যে সময়টা না দেখলেও সকলে আশা করছেন এক সুন্দর ভবিষ্যতের। কিন্তু দেখা যাবে, সেই আশা খুব একটা সফল হয়নি।

 

View this post on Instagram

 

A post shared by Sourav Chakraborty (@souravcinsta)

দীর্ঘদিন পর এই ওয়েব ধারাবাহিকের মাধ্যমে আবারও অভিনয়ে ফিরছেন চিত্রাঙ্গদা চক্রবর্তী (Chitrangada Chakraborty)। অপরদিকে রয়েছেন ‘কবীর সিং’ খ্যাত অভিনেতা সোহম মজুমদার (Shoham Majumder)। এছাড়াও থাকছেন শিলাজিৎ (Shilajit), সোহিনী (Shohini), সুব্রত দত্ত (Shubrata Dutta), একাবলী খান্না (Ekabali Khanna) শফত ফিগার (Shaft Figure)-এর মতো অভিনেতা-অভিনেত্রীরা।

এর আগে ‘শব্দ জব্দ’ একইসঙ্গে বিপুল সাফল্য পেয়েছিল ও সমালোচিত হয়েছিল। সেই ক্ষেত্রে টাইম মেশিনে এগিয়ে গিয়ে 2037 সালের পৃথিবীর কাহিনী বলা সৌরভের কাছে যথেষ্ট চ্যালেঞ্জিং। তবে এই চ্যালেঞ্জ নেওয়ার মতো ক্ষমতা অবলীলায় ধরেছেন তিনি।