Sunday, November 28, 2021

একরত্তি কন্যাকে জনসমক্ষে স্তন্যপান করিয়ে ভাইরাল ‘মহাভারত’ খ্যাত অভিনেত্রী শিখা সিং

অভিনেত্রী শিখা সিং (Sikha Singh) তার অভিনয়ের জন্য বেশ জনপ্রিয়। গত বছর তিনি একটি কন্যা সন্তানের জন্ম দেন। প্রতিটি মেয়ের কাছে তার মাতৃত্ব অন্যান্য জিনিসের থেকেও অনেক বেশি দামী। তাই সন্তান জন্ম দেওয়ার ও তার মুখ থেকে মা ডাক শোনার মধ্যে রয়েছে একটি তৃপ্তি। তেমনি শিখার জীবনেও এটি একটি গুরুত্বপূর্ণ সময়। এই সময় শিশু তার মায়ের স্তন্যপান ছাড়া আর কিছু খায় না।

সম্প্রতি শিখা তার সোশ্যাল হ্যান্ডেলে তার সন্তানের সঙ্গে একটি ছবি দেন। সেই ছবি নিয়ে বর্তমানে শিখাকে ট্রোলিং-এর শিকার হতে হচ্ছে। ওই ছবিতে দেখা গিয়েছে শিখা তার সন্তানকে স্তন্যপান করাচ্ছেন। যদিও শিশুর মুখ স্পষ্ট দেখা যাচ্ছে না। তবে স্তন্যপান করানোর কারণে অভিনেত্রীর শরীরের কিছু অংশ দেখা যাচ্ছে। আর এরপরই তার ছবির কমেন্ট বক্স জুড়ে নানান মন্তব্য আছড়ে পড়ছে।

ওই ছবিটি পোস্ট করে অভিনেত্রী লেখেন, নিজের সন্তানকে পানীয় খেতে দেওয়ার জন্য একজন মা যতটা সমালোচিত হন তার থেকেও বেশি সমালোচিত হন স্তন্যপান করানোর জন্য। তবে কমেন্ট বক্সের মন্তব্যে কান দেননি শিখা। একাধিক নেটিজেন শিখার ছবিটি দেখার পর বলছেন সেটি তার নগ্ন ছবি।

তবে এত কিছুর পরেও অভিনেত্রী ছবিটি মুছে দেননি। তিনি মনে করেন, সোশ্যাল মিডিয়ায় যেমন বালো মানুষ আছেন তেমনি খারাপ মানুষ আছেন। তাই তাদের খারাপ মন্তব্য ও ট্রোলিংকে বেশি গুরুত্ব দেওয়া উচিত নয়। তিনি আপাতত ট্রোল নিয়ে মাথা ঘামাচ্ছেন না।

⚡ Trending News

আরও পড়ুন