কালো পোশাকে মোহময়ী সন্দীপ্তা, কাজলকালো চোখের চাউনিতে ঘায়েল অনুরাগীরা


টলিপাড়ায় মিষ্টি অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। বর্তমানে রূপোলি পর্দার বেশ পরিচিত মুখ তিনি। ছোট পর্দায় ‘দূর্গা’ ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে তিনি অভিনয় জগতের যাত্রা শুরু করেছিলেন। এই ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয়ের মাধ্যমে দর্শকমহলে বিশেষ জনপ্রিয় হয়ে ওঠেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। এই সিরিয়ালে সন্দীপ্তার বিপরীত চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেতা গৌরব চ‍্যাটার্জিকে। এই ধারাবাহিকে সন্দীপ্তা তার অসাধারন অভিনয়ের মাধ্যমে খুব কম সময়ে সাফল্যের শীর্ষে পৌঁছে যান তিনি।

সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর ফ্যান ফলোইং প্রচুর। তার নিজের অনুগামীদের উদ্দেশে সন্দীপ্তা মাঝে মধ্যেই নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে বিভিন্ন ছবি এবং ভিডিও পোস্ট করে থাকেন। সম্প্রতি অভিনেত্রী তার ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি রিল ভিডিও শেয়ার করেছেন, যেখানে তাঁকে দেখা যাচ্ছে, কালো শাড়ি পরে ,চোখে কাজল দিয়ে, ছোট্ট টিপ আর খোলা চুলে এবং সিম্পল মেক-আপে সম্পূর্ণ এক নজরকারা লুকে, তিনি ব‍্যাকগ্রাউন্ডে চলতে থাকা লতা মঙ্গেশকর ও সোনু নিগমের গানের সঙ্গে মিষ্টি হাসি সম্বলিত আবেদনময়ী চোখে, অসাধারন অঙ্গ-ভঙ্গিতে চোখ-মুখের আকর্ষণীয় এক্সপ্রেশনের মাধ্যমে নেটিজেনদের নজর কেড়ে নিলেন অভিনেত্রী। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়ার পর তা পছন্দের লাইক পাওয়ার পাশাপাশি, অভিনেত্রীর অনুগামীদের সংখ্যা ক্রমাগত বেড়েই চলেছে।

অভিনয় জগতে সাফল্য লাভের পর অভিনেত্রী এক সময়ে টলিউডের অন্যতম জনপ্রিয় মুখ অভিনেতা রাহুল ব‍্যানার্জির সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ হয়েছিলেন বলে শোনা গিয়েছিল। একই সিরিয়ালে অভিনয়ের সূত্রে পরিচয়ের মাধ্যমেই তাদের প্রেমের সূত্রপাত ঘটেছিল। সেই সময়ে টলিপাড়া থেকে এমনও গুঞ্জন ভেসে এসেছিল যে, সন্দীপ্তার সঙ্গে ভালোবাসার সম্পর্কে আবদ্ধ হওয়ার কারনবশত রাহুল, বাংলা চলচ্চিত্র জগতের অন্যতম খ্যাতনামা অভিনেত্রী এবং তার স্ত্রী প্রিয়াঙ্কা সরকারকে ডিভোর্স দিয়েছিলেন। যদিও রাহুলের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর, এই প্রসংগে অভিনেত্রী প্রিয়াঙ্কা মিডিয়ায় কোনোরূপ মন্তব্য করেননি। বর্তমানে যদিও প্রিয়াঙ্কা নিজের ছেলে এবং অভিনয় জগত নিয়ে খুবই ব্যস্ত রয়েছেন তিনি।

তবে অভিনেত্রী এবার ছোট পর্দার পাশাপাশি ওয়েব সিরিজে নিজের অভিনয় এবং মিষ্টি হাসির জাদুতে সকলকে মুগ্ধ করতে খুব শীঘ্রই আসতে চলেছেন রূপোলি পর্দায়। যদিও এর আগেও সন্দীপ্তাকে ওয়েব সিরিজের জগতে অভিনয় করতে দেখা গিয়েছে। এবার তিনি অঞ্জন দত্তের প্রথম ওয়েব সিরিজ ‘মার্ডার ইন দ‍্য হিলস’এ ডাক্তার নিমা প্রধান নামে এক বিশেষ চরিত্রে অভিনয় করতে চলছেন। এই সিরিজে সন্দীপ্তাকে অঞ্জন দত্তের মত হেভিওয়েট অভিনেতার সঙ্গে কিছু দৃশ‍্যে অভিনয় করতে দেখা যাবে বলে জানা গিয়েছে। এই প্রসংগে সন্দীপ্তা নিজের অভিজ্ঞতা শেয়ার করে বললেন, অনেক কিছু শিখেছি আমি অঞ্জন দত্তের কাছ থেকে, এমনকি কান্নার চরিত্রে অভিনয় করতে গিয়ে অঞ্জন দত্তের একটা কথাতেই কেঁদে ফেলেছিলাম আমি, তার জন্য আমার চোখে কোনোপ্রকার গ্লিসারিন দেওয়ার প্রয়োজন হয়েনি। এই খবরটি সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়ার পর তার অনুগামীরা সকলেই পুনরায় রূপোলি পর্দায় সন্দীপ্তার অসাধারন অভিনয়ের স্বাদ গ্রহণের আসায়, অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন।

আরও পড়ুন

ভাইরাল ভিডিও

⚡ Trending News

আরও পড়ুন