Thursday, December 9, 2021

মনের আনন্দে রেল লাইনের মাঝে অভিনেত্রীর সন্দীপ্তার তুমুল নাচ, দেখুন ভিডিও

সাম্প্রতিক সময়ে টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন সন্দীপ্তা সেন( Sandipta Sen)। বিগত কয়েক বছর ধরে একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। যার দ্বারা লাভ করেছেন তুমুল জনপ্রিয়তা। তবে অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন এই অভিনেত্রী। যেখানে ভাগ করে নেন নিজের কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি এবং ভিডিও।

সম্প্রতি সেরকমই একটি রিল ভিডিও পোস্ট করেছেন তিনি। যেখানে তাকে দেখা গিয়েছে ফুরফুরে মেজাজে নিজস্ব সময় উপভোগ করতে। জিন্স ও টপ পরিহিত অবস্থায় পিঠে ব্যাগ নিয়ে নিজের ছন্দে নাচে মেতে উঠেছিলেন তিনি। আর সেই ভিডিওতে নেপথ্যে বেজে চলছিল ‘রুকি রুকি’ গানটি। আসলে অভিনয়ের পাশাপাশি সন্দীপ্তা যে ভালো নাচতেও পারেন তা ইতিমধ্যেই সকলে জেনে গিয়েছেন।

কারণ, মাঝেমধ্যেই তার ঝলক দেখতে পাওয়া যায় তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। উল্লেখযোগ্য, ২০০৯ সালে স্টার জলসার একটি ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেন তিনি। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি। হাতে এসেছে একাধিক ধারাবাহিকের কাজ। তবে শুধু ধারাবাহিকেই নয় ওয়েব সিরিজেও কাজ করতে দেখা গিয়েছে তাকে। নিজের কাজের মাধ্যমে তিনি প্রমাণ করে দিয়েছেন তার অভিনয় দক্ষতা ঠিক কতখানি।

অন্যদিকে ৩৪ বছর বয়সেও সৌন্দর্য্যে তিনি হার মানাতে পারেন কমবয়সী অভিনেত্রীদের। আসলে সময়ের সাথে সাথে তার গ্ল্যামার যেন ক্রমাগত বেড়েই চলেছে। আর কীভাবে নিজের জনপ্রিয়তা ধরে রাখতে হয়, সেটিও বেশ ভালোরকম জানেন তিনি। তাইতো মাঝেমধ্যেই মেতে ওঠেন বিভিন্ন ফটোশ্যুটে। যেগুলি বেশি পছন্দ করেন তার অনুগামীরা।

⚡ Trending News

আরও পড়ুন