বিনোদন

কাহো না প্যায়ার হ্যায়, স্বল্প পোশাকে নীল সমুদ্র তীরে উদ্দাম নাচ অভিনেত্রী সন্দীপ্তার, দেখে পাগল নেটবাসী

টেলি অভিনেত্রী সন্দীপ্তা সেন (Sandipta Sen), তার জনপ্রিয়তা নিয়ে আশাকরি নতুন করে বলার নেই। এই মুহূর্তে রিয়েল লাইফ নিয়েও আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন অভিনেত্রী। ‛দুর্গা’ ধারাবাহিক দিয়ে পা রেখেছিলেন টিভির পর্দায়। এরপর একের পর এক ধারাবাহিকে তার অভিনয় নজর কেড়েছে দর্শকদের। শেষবার তাকে জি বাংলার পর্দায় ‛করুনাময়ী রানী রাসমণি’ ধারাবাহিকে মা সারদার চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)


টেলিভিশনের দর্শকদের কাছে সন্দীপ্তা খুবই জনপ্রিয়। একাধিক ধারাবাহিকে সুদক্ষ অভিনয়ের মাধ্যমে মন জয় করে নিয়েছেন সকলের। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায়তেও (Social Media) তাঁর জনপ্রিয়তা তুঙ্গে। মাঝে মধ্যেই ছবি ও রিল ভিডিওতে নজর কাড়েন নেটিজেনদের। সম্প্রতি সন্দীপ্তা (Sandipta Sen) নিজের ইন্সটাগ্রাম (Instagram) হ্যান্ডেলেই শেয়ার করেছেন একটি রিল ভিডিও। যেখানে তাকে এশিয়ার ফিলিপাইন দীপপুঞ্জের বিচে দাঁড়িয়ে ‛Kaho Naa Pyar Hai’ গানে নাচতে দেখা যাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)


অভিনেত্রীর পরনে রয়েছে কালো রঙের ওয়েস্টার্ন পোশাক। মাথায় টুপি। নাচতে নাচতেই জলের মধ্যে নেমে ক্যামেরার দিকে জল ছুড়ে দিতে দেখা যাচ্ছে। ভিডিও শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন ‛৯০ র বাচ্চারা…পুরো ফিল্মি’। সঙ্গে মজার ইমোজি যোগ করেছেন। ইতিমধ্যেই সন্দীপ্তার এই ভিডিও প্রায় ১ লক্ষের বেশি মানুষ দেখে ফেলেছেন। আর পছন্দ করেছেন ১৯ হাজারের বেশি মানুষ।শুধু তাই নয়, অনেকে আবার কমেন্টও করেছেন। কেউ লিখেছেন ‛লুকিং ওয়াও’। আবার কেউ লিখেছেন ‛সুন্দরী মহিলা’। কেউ লিখেছেন ‛অসাধারণ’। আবার কেউ প্রকাশ্যেই অভিনেত্রীকে ‛আই লাভ ইউ’ বলেছেন। ৩৫ বছর বয়সী এই অভিনেত্রী যত দিন যাচ্ছে ততই যেন তার গ্ল্যামারে পাগল করে তুলছেন সকলকে। তাঁকে দেখলে বয়স বোঝার উপায় নেই কারোরই। নিজের উপর লাইম লাইট কিভাবে ধরে রাখতে হয় তা বেশ ভালোই জানেন অভিনেত্রী।

Related Articles