×
বিনোদন

বুড়ো বয়সে যত ঢং! স্বল্প পোশাকে ছবি দিতেই কটাক্ষের শিকার ঋতুপর্ণা

Advertisements
Advertisements

টলিপাড়ার এক এভারগ্রীন অভিনেত্রী ‘ঋতুপর্ণা সেনগুপ্ত’ (Rituparna Sengupata)। একসময় বাংলা সিনেমা জগতের ‘ক্রাশ’ বলে আখ্যা দেওয়া হতো তাকে। যদিও এখনও পর্যন্ত তার রূপের মাধুর্য দর্শকদের নজর কাড়ে! তবে বর্তমানে নিজেকে সিনেমার পর্দা থেকে বেশ কিছুটা সরিয়ে নিয়েছেন তিনি। যদিও সোশ্যাল মিডিয়া থেকে কখনোই সরে যাননি তিনি। অনুরাগীদের কাছে প্রায়শই নিত্যনতুন রূপে ধরা দেন তিনি। সম্প্রতি শীতের শুরুতে একেবারেই আগুন ধরিয়ে দিলেন নেট দুনিয়াময়।

Advertisements

ইনস্টাগ্রামের পাতায় একেবারেই ভিন্ন লুকে দেখা গেছে অভিনেত্রীকে। তার পরনে ছিল একটি ফ্লোরাল প্রিন্টের টপ। যে টপটির গলাটি ছিল ডিপ নেক। এর সাথে হটপ্যান্ট পড়েছিলেন অভিনেত্রী। মুখে ছিল ন্যুড মেকাপ ও ন্যুড লিপস্টিক। সাথে কানে দুল এবং খোলা চুল। পোশাকটি ডিপ নেক হওয়ার কারণে তার বক্ষদেশ ছিল প্রায় উন্মুক্ত। একটি কাঠের চেয়ারে বসে বিভিন্ন পোজে অভিনেত্রী ফটো তুলেছিলেন। বোঝাই গিয়েছিল তার ছবির পিছনে এক মহিলার ছবি রয়েছে, তাকেই নকল করে তিনি ফটো তুলেছেন।

এই ছবির সাথে হ্যাশট্যাগ দিয়ে তিনি লিখেছিলেন, “মানডে মুড”। তবে তার এই ছবিটি ব্যাপক ভাইরাল হয়ে উঠেছে নেট দুনিয়ার পাতায়। কেউ তাকে ভালবাসার ইমোজি পাঠিয়েছে, তো কেউ পাঠিয়েছে আগুনের ইমোজি। কেউ বলেছে, “তোমাকে খুব উষ্ণ লাগছে”। তো কেউ বলেছে, “তোমার সৌন্দর্যে বারবার মোহিত হয়ে যাই”। তবে কেউ কেউ আবার কটাক্ষ করে, “ বুড়ো বয়সে যত ঢং”! বলতেও ছাড়েনি।

 

View this post on Instagram

 

Shared post on

তবে আবারো বড়পর্দায় ফিরতে চলেছেন অভিনেত্রী। চলতি বছরেই প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সাথে জুটি বেঁধেছেন। বড় পর্দায় কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত এক ছবিতে দেখা যাবে তাদেরকে। যদিও সেই ছবি নিয়ে বিশেষ কোনো তথ্য পাওয়া যায়নি।

Advertisements