Thursday, January 20, 2022

অনলাইনে গাড়ি ভাড়া করে চরম ভোগান্তির শিকার অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী, সোশ্যাল মিডিয়ায় উগড়ে দিলেন ক্ষোভ

ক্যাব বুক করে হয়রানির শিকার হতে হল অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীকে। এক অতি জনপ্রিয় অনলাইন সংস্থার অ্যাপ থেকে ক্যাব বুক করে এই চরম ভোগান্তির মধ্যে পড়তে হল অভিনেত্রীকে।এমনকি তিনি সোশ্যাল মিডিয়ায় তার এই হয়রানির অভিজ্ঞতার কথা জানিয়ে সকলকে পরামর্শ দিয়েছেন বাইরে গেলে এই সংস্থার ক্যাব বুক না করার জন্য।

সোমবার সকালে ঋতাভরী চক্রবর্তী তার এই তিক্ত অভিজ্ঞতা থেকে ফেসবুকে একটি পোস্ট করেন। তাতে লেখেন বাইরে যাওয়ার জন্য কখনোই এই সংস্থার ক্যাব যেন কেউ বুক না করেন। কারণ তার এই ব্যাপারে চরম খারাপ অভিজ্ঞতা হয়েছে। তিনি আরো জানিয়েছেন যে নির্দিষ্ট সময়ের অনেক দেরিতে গাড়ি আসে, এমনকি গাড়ির ড্রাইভার ক্রমাগত তার লোকেশন সম্পর্কে বিভ্রান্তিকর তথ্য দিতে থাকে। তাই তিনি যেই খারাপ অভিজ্ঞতার দিয়ে মধ্যে দিয়ে গেছেন, তা যেন আর কারো সঙ্গে না হয় তার জন্য তিনি এই পোস্টটি সোশ্যাল মিডিয়ায় করেছেন।

এছাড়াও তিনি আরো জানিয়েছেন হেলপ্লাইন নম্বরে ফোন করেও কোনরকম হেল্প পাননি তিনি। সব মিলিয়ে অভিনেত্রী ক্ষিপ্ত হয়েই পোস্ট করেন ফেসবুকে। এত জনপ্রিয় একটি অ্যাপ থেকে ক্যাব বুক করেও নির্দিষ্ট সময়ে গাড়ি পাওয়া না পাওয়া এবং কোন রকম হেল্প না পাওয়ায় এমন খারাপ অভিজ্ঞতা যাতে আর কারো সাথে না হয় তার জন্য অভিনেত্রী এই পদ্ধতি বেছে নিয়েছেন।ঋতাভরীর এই পোস্টটিতে অনেক নেটিজেনরা কমেন্ট করে তাদের এমন নানা অভিজ্ঞতার কথা জানিয়েছেন। এই সংখ্যাটাও নেহাত কম নয়। সকলেই এই সংস্থার প্রতি ক্ষিপ্ত তা রীতিমতো বোঝাই যাচ্ছে। কিন্তু এখনও পর্যন্ত এই সংস্থার পক্ষ থেকে কোনরকম পদক্ষেপ নেওয়া হয়নি এবং অভিনেত্রীর এরূপ অভিযোগের প্রতিক্রিয়া হিসেবে কোনরকম উত্তর মেলেনি তাদের পক্ষ থেকে।

⚡ Trending News

আরও পড়ুন