বিনোদন

গোলাপি শাড়িতে ভক্তদের পাগল করলেন রশ্মিকা, ভাইরাল ছবি

রশ্মিকা মন্দানা (Rashmika Mandana) পরিণত হয়েছেন ন্যাশনাল ক্রাশে। ‘পুষ্পা : দ্য রাইজ’-এর জনপ্রিয়তার দৌলতে এই মুহূর্তে তাঁর পারিশ্রমিকও বেড়ে গিয়েছে কয়েক গুণ। বলিউডের দরজা আগেই খুলে গিয়েছিল। বর্তমানে রশ্মিকার স্টারডম আকাশছোঁয়া। সম্প্রতি রশ্মিকা শেয়ার করেছেন তাঁর কয়েকটি ছবি। এই ছবিগুলিতে রশ্মিকার পরনে রয়েছে রুপালি পাড়ের গোলাপি শাড়ি। তার সাথে মানানসই গোলাপি রঙের স্লিভলেস ব্লাউজ পরেছেন রশ্মিকা। কানে পরেছেন রূপালি রঙের শ‍্যান্ডেলিয়র ইয়ারিং। ইয়ারিংটি স্টোন স্টাডেড। মাথার চুলকে বাউন্সি সেটিং করে খোলা রেখেছেন রশ্মিকা। ইতিমধ্যেই তাঁর ছবিগুলিতে ভিউয়ারস ছাড়িয়ে গিয়েছে আঠারো লাখ। রশ্মিকার অনুরাগীরা তাঁর শাড়ি পরিহিত রূপের বিশেষ প্রশংসা করেছেন। ছবিগুলিতে রশ্মিকা ফলো করেছেন বর্তমান মিনিমাল মেকআপ ট্রেন্ড। ছবিগুলি শেয়ার করে রশ্মিকা ক্যাপশনে শুধুমাত্র একটি লাল রঙের হার্ট ইমোজি পোস্ট করেছেন।


‘পুষ্পা’-য় শ্রীভল্লীর চরিত্রে অভিনয়ের কারণে সর্বাধিক পরিচিতি লাভ করেছেন রশ্মিকা। কিন্তু নির্মাতারা ঘোষণা করেছেন, ‘পুষ্পা’-র দ্বিতীয় পার্টে শ্রীভল্লীর চরিত্রটির মৃত্যু ঘটবে। অপরদিকে ‘পুষ্পা 3’ তৈরি করার কোনো প্ল্যান তাঁদের নেই। শ্রীভল্লীর মৃত্যুর খবরে যথারীতি মন খারাপ রশ্মিকার অনুরাগীদের। তবে রশ্মিকার বর্তমান পাখির চোখ বলিউড।


রশ্মিকা ‘গীত গোবিন্দম’-এর মাধ্যমে দক্ষিণ ভারতীয় ইন্ডাস্ট্রিতে পরিচিতি লাভ করেছিলেন। তবে ‘পুষ্পা’ তাঁর কেরিয়ারের অন্যতম মাইলস্টোন। বলিউডে রশ্মিকা অভিনয় করছেন ‘মিশন মজনু’ ফিল্মে। এছাড়াও অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)-এর সাথে একটি ফিল্মে অভিনয় করছেন তিনি।

Related Articles