Saturday, January 22, 2022

পুষ্পার ট্রেন্ডিং গানে ব্ল্যাক t-shirt ও হট প্যান্টে উদ্দাম নাচ অভিনেত্রী রশ্মিকার, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমানে বলিউডের একটি ট্রেন্ডিং নাম রশ্মিকা মান্দান্না। দক্ষিণী ছবির একজন জনপ্রিয় অভিনেত্রী তিনি। এই পর্যন্ত যতগুলো ছবি তিনি করেছেন তার মধ্যে সবটাই হিট। তবে সবটাই দক্ষিণে, বলিউডে নয়। কিন্তু আর অপেক্ষা নয়, খুব শীঘ্রই বলিউডে ডেবিউ করতে চলেছেন এই নায়িকা। এ যদিও এই নায়িকার মারাত্মক এক্সপ্রেশনে বোল্ড-আউট গোটা বিশ্ব। বলা ভাল, তিনি ভারতীয় ইন্ডাস্ট্রির ‘এক্সপ্রেশন ক্যুইন’।এক্সপ্রেশনের দিকে দিয়ে তাঁকে টেক্কা দেবে কার সাধ্য! মাঝে মাঝেই মুম্বই বিমানবন্দরে ট্রলি নিয়ে ছোটাছুটি করতে দেখা যায় এই নায়িকাকে। যা পাপরিজির চোখ এড়য় না একদমই। আসলে প্রফেশনালের খাতিরে বাড়ি, মুম্বই প্রায়শই ছোটাছুটি করতে হয় তাঁকে।

‘ডিয়ার কমরেড’,’গীত গোবিন্দম’ ছবিতে রশ্মিকার অসাধারণ অভিনয় মুগ্ধ করছে দর্শকদের। তবে এই অভিনেত্রী ফ্যাশনের দিক দিয়ে কতটা expert তা বলার অপেক্ষা রাখে না কোনো দিনও! ছিপছিপে ফিগারে লাস্যময়ী তিনি। তেমনি চমতকার সব পোশাকে নিজেকে মুড়িয়ে রাখতে ভালবাসেন নায়িকা। কিছুদিন আগেই রশ্মিকার অভিনীত দক্ষিণী ছবি পুষ্পা মুক্তি পেয়েছে। যেখানে রশ্মিকা জুটি বেঁধেছিলেন দক্ষিণী ছবির সুপারস্টার আল্লু অর্জুনের সঙ্গে। সেই ছবিও এখনও পর্যন্ত বক্স অফিসে কয়েক লক্ষ কোটি টাকা আয় করে নিয়েছে।

তবে অন্যান্য অভিনেত্রীদের মতন রশ্মিকাও সোশ্যাল মিডিয়ায় বিশাল সক্রিয়। বিশেষ করে মার্কেটে তাঁর নামের প্রচুর প্রোফাইল। যেখানে নায়িকার কোনটি আসল প্রোফাইল তা খুঁজে বের করা মুশকিল। সম্প্রতি, রশ্মিকা তাঁর অভিনীত পুষ্পা ছবিরই ‘Sami Sami’ গানটির হুক স্টেপ করে একটি রিল ভিডিও দিলেন তাঁর নিজস্ব ইনস্টাগ্রাম প্রোফাইলে। যেখানে নায়িকাকে একটি হট প্যান্ট এবং ছোট্ট টপ পড়ে এই গানের সঙ্গে আরও একবার একই হুক স্টেপে পারফর্ম করতে দেখা যাচ্ছে।

সঙ্গে লিখলেন, ‘I’ve been seeing so many of you doing this reel and I also wanted to join the partyyyy.. so made one myself.. I hope many more of you join us in our mass party…’! অর্থাৎ এই গানের সঙ্গে অনেকেই রিল ভিডিও করেছেন দেখেছি, কিন্তু আমি বোধ হয় বাকি ছিলাম। এবার করেই ফেললাম, আশা করি আমার সঙ্গে আরও অনেকেই সংযোগ করবেন।’ নায়িকার এই দুর্দান্ত রিলে এখনও পর্যন্ত কয়েক মিলিয়ন পছন্দের সংখ্যা পেরিয়েছে।

⚡ Trending News

আরও পড়ুন