বিনোদন

এবার দুবাইয়ে শাড়ির ব্যবসা শুরু করলেন অভিনেত্রী রচনা ব্যানার্জি! চাহিদা তুঙ্গে

টলিপাড়ার হার্টথ্রব বলা যেতে পারে, ৯০ দশকের অভিনেত্রী ‘রচনা ব্যানার্জি’ (Rachana Banerjee)কে। একাধিক সিনেমার দ্বারা দর্শক মনে জায়গা করে নিয়েছেন তিনি, এমনকি অমিতাভ বচ্চনের সাথেও অভিনয় করতে দেখা গেছে তাকে। তবে বর্তমানে জি বাংলার (zee bangla) জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নাম্বার ওয়ান’- এর মঞ্চ থেকে তার সাফল্য আরো বেড়েছে। মাঝেসাজে বিশ্ব ভ্রমণে বেরিয়ে পড়েন তিনি; কখনো রাশিয়া, কখনো ইউরোপ। তবে বর্তমানে নিজের ব্যবসায়িক কাজে দুবাই পাড়ি দিলেন তিনি।

বয়স বাড়লেও তার সৌন্দর্য যেন ঠিকরে বেরোচ্ছে, অনেকেই তার সৌন্দর্যের মাধুর্যের গোপনীয়তা সম্পর্কে জানতে চায়। এসব সম্পর্কে অবশ্য অভিনেত্রী কিছুই জানান না! সম্প্রতি দুবাই গিয়ে ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি তিনি তুলে ধরেছেন। একা একাই বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াচ্ছেন, খাচ্ছেন, আনন্দ করছেন এবং স্টাইলিশ পোশাক পরে দর্শকদের নজর কাড়ছেন।

ফটোর পাশাপাশি দুবাইতে গিয়ে ভিডিও আপলোড করেছেন অভিনেত্রী; যেখানে দেখা গেছে সন্ধ্যাকালীন উষ্ণতায় আলোর ফোয়ারার মাঝে, এক অপরূপ সৌন্দর্যে। আরেকটি ভিডিওতে দেখা গেছে, এক নামজাদা রেস্টুরেন্টে বসে ঠান্ডা পানীয়তে মজেছেন অভিনেত্রী! সাথে ক্যাপশন জুড়েছেন, “জীবন হলো একটি যাত্রাপথ, ঘুরে বেড়ানো আমার ওষুধ। যতটুকু আছি এভাবেই বেঁচে যাব”। তার এই পোস্টগুলিতে স্বাভাবিকভাবে অনুরাগীদের মন্তব্যের ঝড় বয়ে গেছে। কেউ বলেছে “আপনি আমার এখনো প্রিয় নায়িকা”, আবার কেউ কেউ ভালোবাসার ইমোজি দিয়েছে।

Related Articles