Wednesday, December 1, 2021

হাতের তালুতে লেখা ‘ডোন্ট লাভ মী বিচ’! নিন্দুকদের উদ্দেশ্যেই কি বার্তা? বিতর্কের মুখে পরীমণি

জল্পনা মানেই পরী মনি। ঢালিউড তারকা পরী কে নিয়ে দুই বাংলার মানুষের আগ্রহ যেন আর ধরে না। তার সিনেমা জীবনের থেকে বেশি ব্যাক্তিগত জীবন নিয়ে অনেক কাটাছেরা হয়। এতদিন জেলে ছিলেন পরী। মুক্তি পেয়েই আবার চেনা ছন্দে ফিরে এসে তাক লাগিয়ে দিলেন সুন্দরী পরী। হাতে ট্যাটু করা, ডোন্ট লাভ মী বিচ! তবে কি নিন্দুকদের উদ্দেশ্যে এই বার্তা?

উল্লেখ্য মাদক সেবন ও গচ্ছিত রাখার অপরাধে বাংলাদেশ পুলিশ গ্রেপ্তার করে পরী কে। রানীর মত থাকা পরী জেলে ছিলেন সাধারণ মানুষের মতোই। গতকাল জেল থেকে ছাড়া পেয়ে পরী অনুরাগীদের অনুরোধে সেলফি তুলেছেন। তাকে স্বাগত জানাতে পরিবারের সদস্য ও তার আইনজীবী জেলের বাইরে দাঁড়িয়ে ছিলেন।

বুধবার সকালে গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে নায়িকা বেরোতেই অনুরাগীরা হাত মেলাতে এগিয়ে আসেন। আর তার হাতের তালুতে দেখা যায় মেহেন্দি দিয়ে লেখা ” ডোন্ট টাচ্ মি বিচ ” উল্লেখ্য অভিনেত্রীর বিরুদ্ধে মুখ খুলেছিলেন তার বন্ধু, ভক্তরাও। তাদের প্রতিই তবে এই হুশিয়ারি দিলেন পরী! পরীর চরিত্র, ব্যক্তিজীবন নিয়েও প্রশ্ন তুলেছিলেন বেশ কয়েকজন, ভক্তদের ধারণা তবে পরীর এই সাবধানবাণী সেই সমালোচকদের তোপ দেগে।

এই ট্যাটু দেখে কারোর মনে প্রশ্ন জেগেছে জেলের ভিতরে মেহেন্দি কোথায় পেলেন পরী? তবে কি তার জন্য বিশেষ ব্যাবস্থা। বাংলাদেশ হাইকোর্ট জানিয়েছেন,কোনো প্রমাণ ছাড়াই তদন্তকারীরা রিমান্ডের আবেদন করলেন আর ম্যাজিস্ট্রেট সেটা মঞ্জুর করলেন! তাই পরীর জেলমুক্তি নিয়ে আবারও শুরু হয়েছে বিতর্ক।

⚡ Trending News

আরও পড়ুন