×
বিনোদন

মাত্র পনেরো বছর বয়সেই এই কুকীর্তি ঘটিয়েছিলেন অভিনেত্রী পূজা ব্যানার্জি!

Advertisements
Advertisements

টলিপাড়ার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ‘পূজা ব্যানার্জি’ (Puja Banerjee)। তবে শুধু টলিউড নয়, বলিপাড়ার একাধিক ধারাবাহিকেও দেখা মিলেছিল পূজার। এমন কি বাংলাদেশের মিউজিক ভিডিওতেও অভিনয় করেছেন তিনি। পাশাপাশি একাধিক ওয়েব সিরিজেও দেখা গিয়েছিল তাকে।

Advertisements

করোনাকালীন পরিস্থিতিতে আইনগতভাবে অভিনেতা কুনাল বর্মার (Kunal Barma) সাথে আইনগত ভাবে গাঁটছড়া বেঁধেছিলেন তিনি। এরপরে করোনা পরিস্থিতি ঠিক হয়ে গেলে, আনুষ্ঠানিকভাবে বিয়ে করেছেন পূজা ও কুনাল। বর্তমানে তাদের একটি ছেলেও রয়েছে। ২০২০ সালে একমাত্র পুত্র সন্তান কৃশিবের জন্ম দেয় পূজা। ছেলের জন্মের পরে আবারো অভিনয় জীবনে ফিরে এসেছেন তিনি।

হিন্দি ধারাবাহিক ‘তুঝ সঙ্গ প্রীত লাগাই সাজনা’ থেকে কুনাল ও পূজায় সম্পর্কের সূত্রপাত। দীর্ঘ ৯ বছর প্রেমের সম্পর্ক অতিক্রম করে, ২০২০ সালে তারা বিয়ের পিঁড়িতে বসেছিল তারা। তবে জানা গেছে কুনাল তার প্রথম প্রেমিক নয়, এর আগেও মাত্র বছর বয়স থেকে তার অন্য একজনের সাথে প্রেমের সম্পর্ক ছিল।

 

View this post on Instagram

 

Shared post on

জানা গেছে অভিনেত্রী পূজা ব্যানার্জি, স্কুলে পড়াকালীন ‘অর্ণয় চক্রবর্তী’ (Arnoy Chakraborty)র সঙ্গে প্রেম করতেন। এমনকি তার সাথে বাড়ি থেকে পালিয়ে মুম্বাইও চলে এসেছিলেন তিনি। এরপর পূজাকে মুম্বাই রেখে সেখান থেকে তার প্রেমিক অর্ণয় পালিয়ে গিয়েছিল, তারপর থেকেই পূজা বুঝতে পারে এটি তার বাবা-মার জন্যে অত্যন্ত লজ্জাজনক। নিজের অতীতের এই ঘটনা, এক সাক্ষাৎকারে পূজা এভাবেই তুলে ধরেছিলেন। তিনি জানিয়েছিলেন, তারপর থেকে তিনি ক্যারিয়ারের প্রতি মনোনিবেশ করতে থাকেন এবং ঠিকই করে নিয়েছিলেন জীবনে নিজেকে প্রতিষ্ঠিত করবেন। একের পর এক ধারাবাহিকে অডিশন দেওয়ার পর শেষ পর্যন্ত দেব কী দেব মহাদেবের মাধ্যমে সর্বপ্রথম অভিনয় জীবনে পদার্পণ করেন তিনি।

Advertisements