Saturday, January 22, 2022

‘মোটা হাতি’ ট্রোলের উপযুক্ত জবাব, অতিরিক্ত মেদ ঝরিয়ে মারকাটারি ফিগারে হাজির অভিনেত্রী ঐন্দ্রিলা

জি বাংলার একসময়ের জনপ্রিয় ধারাবাহিক ‘সাত পাকে বাঁধা’ থেকেই পরিচিতি লাভ করেন অভিনেত্রী ঐন্দ্রিলা সেন (Oindrila Sen)। টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম অভিনেতা অঙ্কুশের (Ankush) সাথে তিনি বেশ কয়েক বছর ধরে লিভ-ইন সম্পর্কে রয়েছেন।

কয়েক মাস আগে মুক্তি পেয়েছে এই জুটির সিনেমা ‘ম্যাজিক’। এই সিনেমার আগে ঐন্দ্রিলা ও অঙ্কুশকে একসাথে কখনও পর্দায় দেখা যায়নি। তাঁদের পর্দায় একসাথে দেখে দর্শকরা বেশ পছন্দ করেছেন। কিছুদিনের মধ্যেই তাঁদের আরো একটি সিনেমা মুক্তি পেতে চলেছে, যার নাম ‘লাভ ম্যারেজ’।

দুই সিনেমার মধ্যবর্তী সময়ে ঐন্দ্রিলার শারীরিক অবস্থার তুলনা করে অঙ্কুশ সম্প্রতি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। বস্তুত ঐন্দ্রিলার ওজন গতবছরের সময় থেকেই বেশ খানিকটা বেড়েছে, তার জন্য সোশ্যাল মিডিয়ায় প্রচুর সমালোচনা ও ট্রোলিং সহ্য করতে হয়েছে তাঁকে, এমন কী কিছু মানুষ ‘মোটা হাতি’ বলেও কটাক্ষ করেছিল অভিনেত্রীকে।

তবে ঐন্দ্রিলা ট্রোলারদের মুখ নিজের ক্ষমতায় বন্ধ করে দিয়েছেন। কয়েক মাস ধরে তিনি নিয়মিত জিমের শরীর চর্চা করছেন ও ডায়েটও করছেন। যার ফলে শরীরের অতিরিক্ত মেদ ঝরিয়ে তিনি এখন ছিপছিপে চেহারার অধিকারীনি। হঠাৎ তার শারীরিক কসরত দেখে নেটিজেনরা ভেবেছিল তিনি হয়তো বিয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন কারণ কোন সিনেমার জন্য তাঁর ওজন কমানো প্রয়োজন এরকম কোনো কথা শোনা যায়নি। এই বিষয় সর্ম্পকে পরে ঐন্দ্রিলা নিজেই জানিয়েছেন। তাঁর মতে, লকডাউনে ঘরে বসে ও উল্টোপাল্টা খাবার খেয়ে তাঁর ওজন বেড়ে গিয়েছিল, সবকিছু স্বাভাবিক পরিস্থিতিতে ফিরে আসার পর নিজেকে ফিট রাখার জন্য তিনি এত পরিশ্রম করেছেন। Ankush Hazra

প্রেমিকার পরিবর্তনে খুব খুশি অঙ্কুশ। ‘ম্যাজিক’ সিনেমার শুটিং চলাকালীন ঐন্দ্রিলার একটি ছবি এবং ‘লাভ ম্যারেজ’ সিনেমার শুটিং চলাকালীন ঐন্দ্রিলার আরেকটি ছবি পাশাপাশি পোস্ট করে অঙ্কুশ লিখেছেন প্রেমিকার এই পরিবর্তনে তিনি ভীষণ গর্বিত, এখন‌ও অনেকটা পথ চলা বাকি। ঐন্দ্রিলা জানান অঙ্কুশ‌ই তাঁর অনুপ্রেরণা।

⚡ Trending News

আরও পড়ুন