Thursday, December 9, 2021

দীর্ঘদিন পর ফিরছেন বড় পর্দায় জিৎ-কোয়েলের ‘বন্ধন’ সিনেমার শিশুশিল্পী আজকের অভিনেত্রী ঐন্দ্রিলা

২০০৫ সালে জিৎ ও কোয়েল অভিনীত ‘বন্ধন’ সিনেমাটি আজও দর্শকদের মনে গেঁথে আছে। এমনিতেও শুধু বন্ধন কেন, আরও অনেক সিনেমা জিৎ এবং কোয়েল আমাদের উপহার দিয়েছেন, তবে আজ কথা বলবো তাদের নিয়ে না, আজ কথা বলব বন্ধন সিনেমায় তিনটি বাচ্চার মধ্যে একজনের কথা। ছবিটির গল্প ছিল একটি যৌথ পরিবার নিয়ে, সেখানে প্রত্যেকেই খুব সুন্দর অভিনয় করে জিতে নিয়েছেন দর্শকদের মন।

সিনেমায় আমরা তিনটি বাচ্চাকে দেখতে পাই, সেই ছোট মেয়েটি আজ টেলিভিশন জগতের একজন অতি জনপ্রিয় অভিনেত্রী। টেলিভিশন জগতের সবার প্রিয় ‘সাত পাকে বাঁধা’ ধারাবাহিকের ‘দুষ্টু’ ওরফে ঐন্দ্রিলা যিনি এই মুহূর্তে বড় পর্দায় অঙ্কুশের সাথে ‘ম্যাজিক’ বলে সিনেমাটি করেছেন।

বন্ধন সিনেমা দিয়ে বড় পর্দায় পা রাখেন ঐন্দ্রিলা, তারপরেও অনেক সিনেমাতে তাকে দেখা যায় শিশু শিল্পী হিসাবে, তবে বড়ো হবার পর আর কোন বড়ো পর্দায় কাজ করতে দেখা যায়নি তাকে।

টেলিভিশন জগতে তাকে দেখা গেছে জি বাংলায় অভিনেতা বিক্রমের সাথে ‘সাত পাকে বাঁধা’ সিরিয়ালে, তারপর স্টার জলসায় ‘ফাগুন বউ’ সিরিয়ালে। বিগত কয়েক বছর ধরে ছোটপর্দায় দাপিয়ে অভিনয় করে চলেছেন ঐন্দ্রিলা। গত ৩ ধরে তিনি অভিনেতা অঙ্কুশ হাজরার সঙ্গে সম্পর্কে রয়েছেন। একাধিক অনুষ্ঠান ও রিয়েলিটি শোতে এই জুটিকে দেখতে পাওয়া যায়। জনসমক্ষে ও তাদের সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছেন দুজনেই। তবে এবার বাস্তবের জীবনসঙ্গী অঙ্কুশের হাত ধরে বড় পর্দায় ফিরছেন সেই ছোট্ট দুষ্টু ।

⚡ Trending News

আরও পড়ুন