Thursday, December 9, 2021

জীবনে অনেক ভুল কাজ করেছি, যশকে ট্যাগ করে অন্য মুডে ধরা দিলেন নতুন মা নুসরত

রুপোলি পর্দার প্রায় প্রত্যেক অভিনেতা অভিনেত্রীদের নিয়ে বিতর্কে শেষ নেই! প্রিয় তারকাদের পার্সোনাল লাইফ সম্পর্কে জানতে বরাবরই অত্যুৎসাহী থাকেন তাদের অনুরাগীরা। তাই প্রায় দিনই নিত্যনতুন জল্পনা তৈরি হয় তাদের জীবনকে ঘিরে। এদিকে টলিউডের অন্যতম কন্ট্রোভার্সি কুইন হলেন নুসরাত জাহান। তাকে নিয়ে যেসব বিতর্ক রয়েছে সেগুলির সিংহভাগই তিনি নিজেই সৃষ্টি করেন। সম্প্রতি তার পোস্ট করা একটি ইনস্টাগ্রম স্টোরির মাধ্যমে ফের বিতর্ক উস্কে দিলেন নায়িকা।

Nusrat Jahan

না কোন ছবি নয়, রবিবার তার একটি ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করা কোটের মাধ্যমে শুরু হলো নয়া বিতর্কের। ইতিমধ্যেই কোটটির চুলচেরা বিশ্লেষণ করতে বসে গিয়েছেন নেটিজেনরা। এদিন সন্ধ্যায় নুসরাত জাহান তার কথিত হাজবেন্ড তথা জীবনসঙ্গী ইয়াশ দাসগুপ্তকে একটি ইনস্টাগ্রম স্টোরিতে ট্যাগ করেন। যেখানে লেখা ছিল, ‘আমি জীবনে অনেক ভুল করেছি। তবে যদি একটি ভুলের জন্য আমি আমার প্রিয়তমকে (পড়ুন যশ দাশগুপ্ত) পেয়ে থাকি তবে সে সব ভুলের জন্য আমি নিজেকে ক্ষমা করতে রাজি।’

নুসরাতের এই স্টোরির জবাবে যশ দাশগুপ্ত তার নিজের ইনস্টাগ্রম স্টোরিতে কোটটির রিপোস্ট করার মাধ্যমে বুঝিয়ে দিয়েছেন তিনি তার প্রিয়তমার সাথে সহমত। বিগত 2 বছর আগে নিখিল জৈনর সাথে তুরস্কে ধুমধাম করে ডেস্টিনেশন ওয়েডিং এর মাধ্যমে গাঁটছড়া বাঁধেন নুসরাত। পরবর্তীকালে দুই হাজার কুড়ি সালে তাদের সম্পর্কে চিড় ধরলে সোশালি আলাদা থাকতে শুরু করেন তারা। অতঃপর কিছু মাস পরে জানা যায় অভিনেত্রীর সাথে অভিনেতা যশ দাশগুপ্তের সম্পর্ক রয়েছে। আর তার কিছুদিনের মধ্যেই অভিনেত্রীর বেবি বাম্প সকলের সামনে আসে। সন্তানের পিতা কে? তাই নিয়ে তুমুল জল্পনা শুরু হয়।

গর্ভস্থ সন্তানের পিতার পরিচয় নিয়ে যখন চলছিল চুলচেরা বিশ্লেষণ সেইসময় বিস্ফোরক মন্তব্য করে বসেন অভিনেত্রী। তিনি বলেন ভারতীয় আইন অনুসারে নিখিল জৈনর সাথে তার বিবাহের বৈধতা নেই। তিনি কেবলই তার সাথে সহবাস করেছেন। পরবর্তীতে কলকাতা পৌরসভার নথিতে নুসরাতের সন্তানের পিতার নামের জায়গায় বসে দেবাশীষ দাশগুপ্তের নাম। তা সামনে আসার পর ধীরে ধীরে সর্বসমক্ষে যশকে হাসবেন্ড ট্যাগ দিয়ে দেন অভিনেত্রী। সাথে পুজো ও দিওয়ালিতে শাখা পলা ও সিঁদুর পরে ছবি পোস্ট করা ও মণ্ডপে মণ্ডপে ঘোরার মাধ্যমে বুঝিয়ে দেন তিনি বর্তমানে স্বামী ও পুত্রকে নিয়ে সুখে সংসার করছেন!

⚡ Trending News

আরও পড়ুন