ডিটারজেন্ট দিয়ে চরিত্রটা পরিষ্কার করুন’, বিজ্ঞাপনী ভিডিও করে কটাক্ষের শিকার অভিনেত্রী নুসরত জাহান!

Nusrat Jahan

গত মাসেই ঈশানের মা হয়ে জীবনের নতুন ইনিংস শুরু করেছেন নুসরত। ফের ফিরেছেন কাজে। একটি ডিটারজেন্ট পাউডারের বিজ্ঞাপনে দেখা হচ্ছে অভিনেত্রীকে। যা দেখে নেটিজেনদের কটাক্ষ আগে নিজের চরিত্রটা ডিটারজেন্ট দিয়ে পরিষ্কার করুন।

Nusrat Jahan

অভিনেত্রী নুসরত জাহান,যার ব্যক্তিগত জীবন চর্চার কেন্দ্রবিন্দুতে সবসময়। নিখিল জৈনের সঙ্গে বিয়ে,বিচ্ছেদ। এরপর নিখিলের সঙ্গে বিয়েকে “লিভ ইন “বলে তকমা দেওয়া একের পর এক বিতর্ক। মা হওয়ার পর সন্তানের পিতৃ পরিচয় নিয়ে তাকে প্রশ্নের মুখে পড়তে হয়। ইদানিং আবার নুসরতের সন্তানের পিতা যশ দাশগুপ্ত কে নিয়ে নতুন সমালোচনার সৃষ্টি হয়েছে।

নুসরতের বহুগামিতা নিয়ে তাকে তুলোধোনা করেছেন নেটিজেনরা। তার চরিত্র নিয়ে রাতদিন কথা শুনতে হচ্ছে অভিনেত্রীকে। ছেলের মা হয়ে কাজে বিরতি না নিয়েই শুরু করে দিয়েছেন নতুন ছবির শুটিং। নতুন একটি ডিটারজেন্ট পাউডারের বিজ্ঞাপনে তাকে দেখা গিয়েছে অভিনেতা রাজা গোস্বামীর সঙ্গে। আর এই বিজ্ঞাপন দেখে কেউ কমেন্ট করেছেন, এসব স্বচ্ছতার কথা আপনাকে মানায় না। আবার কয়েকজন লিখেছেন আপনার জন্যই এটা কিনবো।

তবে এসব মন্তব্যে কান দেননি অভিনেত্রী সাংসদ। তিনি এখন ব্যস্ত যশের সঙ্গে সন্তানের অভিভাবকত্ব উপভোগ করতে। তবে সব অভিযোগ কে তুরি মেরে উড়িয়ে যে নিজের ছন্দে ফিরেছেন নুসরত তা বলাই বাহুল্য।