Thursday, December 9, 2021

খোলামেলা পোশাকে পষ্ট বক্ষযুগল, নিজের হট ছবি পোস্ট করে কামুক ভক্তদের হৃদয় কাড়লেন মৌনি রায়

ঢেউ খেলানো খোলা চুল, পরনে ধবধবে দুটি টুপিস ড্রেস, ওপরে বিকিনি, নিচে স্কার্টটি পুরোপুরিই ছোট্ট ছোট্ট কাটা জালের মতন। পুরো মনে হচ্ছে সাদা বাঞ্জারা রূপে দাঁড়িয়ে আছেন তিনি, সঙ্গে সাইড করে মারাত্মক ফটোশ্যুটের পোজ, যেখানে মেদহীন পেট এবং উজ্জ্বল উরু, উন্মুক্ত বুকের ক্লিভেজ, যাতে স্পষ্ট হাত দিয়ে ধরে রেখেছেন তিনি, হালকা মেক-আপে অসাধারণ সব পোজ মিলিয়ে নায়িকা এক্কেবারে জ্বলন্ত অগ্নিপিন্ড।

তবে কে তিনি! যদিও অভিনেত্রী বলিউডে অভিনয় করলেও মনেপ্রানে তিনি বাঙালি। তাঁর ফিগারের উত্তাপে নাজেহাল সোশ্যালবাসী থেকে সকলেই, মারাত্মক, ওভারলোডেড হটনেস তাঁর। হ্যাঁ, কথা হচ্ছে অভিনেত্রী মৌনি রায়কে (Mouni Roy) নিয়েই। যদিও বলিউডে তিনি সর্পকন্যা হিসেবেই পরিচিত। কারণ তিনি বলিউডে পা রেখেছিলেন নাগিন ধারাবাহিকের মাধ্যমে। এছাড়াও তাঁর সাপের মতন বক্ররেখামযী ফিগার। সম্প্রতি তিনি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিজের একটি ছবি দিলেন ফটোশ্যুটের। ছিপছিপে হট সেক্সি ফিগারে এহেন পোশাক এক্কেবারে মানানসই।

অভিনেত্রীর চরম বোল্ডনেস দেখে কিছুতেই চোখ ফেরানো যাচ্ছেনা। ঠিক যেন সুন্দরী অপ্সরা। ইতিমধ্যেই নায়িকার এই ছবিগুলি ছাড়িয়েছে প্রচুর পরিমাণে পছন্দের সংখ্যা। তবে এই প্রথম নয়, বলিউডে এহেন সেক্সি মেদহীন ফিগারের অধিকারী এখন ১৫ থেকে ৫৫ সব বয়সী অভিনেত্রীরা। মৌনি সদ্য টেলিজগত থেকে বড় পর্দায় সামিল হয়েছেন। আর সেখানে গিয়েই বঙ্গ তনয়া তাঁর বিস্তর পরিবর্তন ঘটিয়েছেন রূপ, গ্ল্যামার, সৌন্দর্য, মারকাটারি ফিগার, অভিনয়ের। ছোটপর্দা দিয়ে পথ চলা শুরু করলেও এই অভিনেত্রী অপার চেষ্টা এবং কঠোর পরিশ্রমের দ্বারা আজ পাকাপাকি জায়গা করেছেন বি টাউনে। কালারসে সম্প্রচারিত “নাগিন কন্যা” চরিত্রে অভিনয়ের মাধ্যমে অধিক পরিচিতি লাভ করেছেন।

অভিনেত্রীর ইনস্টাগ্রামে ১৫ মিলিয়ানের বেশি ফলোয়ার রয়েছে। বলিউডের অন্যতম লাস্যময়ী নায়িকা মৌনি রায়৷ ইতিমধ্যেই সুপারস্টার অক্ষয় কুমারের (Akshay Kumar) বিপরীতে গোল্ড এবং রাজকুমার রাও (Rajkumar Rao) এর বিপরীতে ‘মেড ইন চায়না’ সিনেমায় নায়িকা হিসেবে অভিনয় করেছেন মৌনি। এছাড়া লন্ডন কনফিডেনশিয়াল’, ‘রোমিও আকবর ওয়ালটার’ প্রভৃতি ছবিতে অভিনয় করেছেন। তবে এখন মৌনির বিয়ে নিয়ে উঠছে নানান গুঞ্জন, শোনা যাচ্ছে খুব শীঘ্রই নিজের বন্ধুর সুরাজকে (Suraj) বিয়ে করতে চলেছেন এই নায়িকা। এছাড়া পরিচালক অয়ন মুখার্জির (Ayan Mukherjee) পরবর্তী ছবি ‘ব্রহ্মাস্ত্র’-তে অন্যতম প্রধান চরিত্রে দেখা যাবে মৌনী রায়কে।

⚡ Trending News

আরও পড়ুন