সবুজ পোশাকে উন্মুক্ত পিঠ, হট লুকে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন মৌনি রায়

Actress mouni roy

বিয়ের পরেও মৌনি রায় (Mouni Roy)-এর স্টাইল স্টেটমেন্টের পরিবর্তন হয়নি। হানিমুনে গিয়ে হাতে শাঁখা-পলা পরেই বিকিনি পরিহিত ছবি শেয়ার করেছিলেন মৌনি। নেটিজেনদের একাংশ তাঁকে ট্রোল করেছিলেন। অনেকে তাঁর প্রশংসাও করেছিলেন। এবার মৌনি শেয়ার করলেন তাঁর আরও কয়েকটি ছবি।

Actress mouni roy

মৌনির শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সবুজ রঙের হল্টারনেক গাউন। গাউনটি সামান্য ডিপ নেক। তার সাথে নো মেকআপ লুকে সুন্দর লাগছে মৌনিকে। গাউনের সাথে কখনও মৌনি পরেছেন কালো রঙের সানগ্লাস। কখনও বা সিডাক্টিভ পোজ দিয়েছেন, কখনও বা দেখা যাচ্ছে তাঁর অনাবৃত পিঠ। মৌনি এই পোশাকের সাথে নিজের চুল খোলা রেখেছেন। তবে দুটি ছবিতে তাঁকে চুলে খোঁপা বেঁধে ফটোশুট করতেও দেখা যাচ্ছে। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে মৌনি লিখেছেন, পুরুষরা একবার নিজের দিকে তাকানোর পর তাঁকে দেখুন। মৌনির অনুরাগীদের পছন্দ হয়েছে তাঁর ছবি।

এই মুহূর্তে ‘ডান্স ইন্ডিয়া ডান্স লিটল মাস্টার্স’-এর পঞ্চম সিজনে বিচারকের ভূমিকায় রয়েছেন মৌনি। সম্প্রতি এই মঞ্চে ছোট্ট মেয়ে সাদিয়া (Sadia)-কে জোকারের পোশাকে পারফর্ম করতে দেখে মৌনির গায়ে কাঁটা দিয়ে উঠেছিল। তিনি খোলাখুলি জানিয়েছিলেন, শৈশব থেকেই তিনি জোকারদের ভয় পান।

Actress mouni roy

একতা কাপুর (Ekta Kapoor) নির্মিত ‘কিঁউ কি সাস ভি কভি বহু থি’-র মাধ্যমে অভিনয় জগতে মৌনি কেরিয়ার শুরু করলেও ‘নাগিন’-এর মাধ্যমে তিনি সর্বাধিক পরিচিতি লাভ করেন। এরপর অক্ষয়কুমার (Akshay Kumar)-এর বিপরীতে ‘গোল্ড’ ফিল্মের মাধ্যমে তাঁর বলিউড ডেবিউ ঘটে। আগামী সেপ্টেম্বর মাসে মুক্তি পেতে চলেছে মৌনি অভিনীত ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’। এই ফিল্মে মৌনি ছাড়াও অভিনয় করেছেন রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)। ফিল্মটি পরিচালনা করেছেন অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee)।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)