Wednesday, December 1, 2021

পরনে নেই ব্লাউজ, কেবল শাড়ি পরে ছবি দিলেন সকলের প্রিয় ‘ঝুমা বৌদি’, মোনালিসার হটনেসে নজর কেড়েছে নেটিজেনদের

হট লুকে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন সকলের প্রিয় ঝুমা বৌদি ওরফে মোনালিসা (Monalisa)। যদিও তাঁর ভালো নাম অন্তরা বিশ্বাস (Antra Biswas)। তবে, সকলে তাকে মোনালিসা নামেই বেশি চেনে। সম্প্রতি নিজের ইন্সট্রাগ্রাম (Instragram) হ্যান্ডেলেই সেই ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। তাঁর পরণে রয়েছে লাল শাড়ি ও অফ সোল্ডার ব্লাউজ। কানে ঝুমকো হাতে চুড়ি সহ রয়েছে হাতপদ্ম। খোলা চুলে কপালের উপর দিয়ে একটি নেকলেস আটকানো।

যা মোনালিসার (Monalisa) লুককে আরও দ্বিগুন সুন্দর করে তুলেছে। তবে, অভিনেত্রী কে হটাৎ করে দেখলেই মনে হবে তিনি হয়তো ব্লাউজ পরতে ভুলে গেছেন। কিন্তু তা একেবারেই নয়। অফ সোল্ডার ব্লাউজে নিজেকে একেবারে হট অবতারে মেলে ধরেছেন মোনালিসা। আসলে ‘রাত্রি কে যাত্রী ২’ এর ফটোশ্যুট করছেন অভিনেত্রী (Actress)। আর তাতেই একেবারে কাত করে দিয়েছেন ভক্তদের।

ছবি পোস্ট করে মোনালিসা (Monalisa) ক্যাপশনে লেখেন যে, ‘আমি ভালোবাসি আমার কাজকে। প্রত্যেকটি অভিনয়ের প্রজেক্ট আনে নতুনত্ব। ‘রাত্রি কে যাত্রী’ তে এই প্রথমবার কিছু অন্য রকম চেষ্টা করতে চলেছি’। এই প্রজেক্টে মোনালিসাকে জসমিনের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। তবে, এই শাড়ির লুকে তাঁকে যে রীতিমতো হটবম্ব লাগছে তা আর বলার অপেক্ষা রাখে না। ভক্তরা একের পর এক প্রশংসায় ভরিয়ে দিয়েছে অভিনেত্রীর কমেন্ট সেকশন। সম্প্রতি মোনালিসা র এই হট লুকের ছবি ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।

⚡ Trending News

আরও পড়ুন