Thursday, December 9, 2021

বিকিনি লুকে ফের ভাইরাল সকলের প্রিয় ঝুমা বৌদি

মালদ্বীপের সমুদ্র সৈকতে স্বামী বিক্রান্ত এর সঙ্গে কোয়ালিটি টাইম কাটাতে দেখা গেল জনপ্রিয় অভিনেত্রী মোনালিসাকে (Monalisa)। যদিও তার ভালো নাম অন্তরা বিশ্বাস (Antara Biswas)। তবে, সকলের কাছে তাঁদের প্রিয় ঝুমাবৌদি মোনালিসা নামেই বেশি পরিচিত।

সম্প্রতি অভিনেত্রী নিজের ইন্সট্রাগ্রাম (Instagram) হ্যান্ডেলেই পোস্ট করেছেন এই ছবি। ছবিতে অভিনেত্রীকে নীল ও আকাশি রঙের কম্বিনেশনের বিকিনি তে দেখা যাচ্ছে।

দুপাশে বিনুনি করা মাথায় লাল জবা গুজে অভিনেত্রী যেন অষ্টাদশের যুবতী হয়ে ধরা দিয়েছে। তাঁকে দেখলে কোনোভাবেই বোঝার উপায় নেই যে, তাঁর বয়স ৩৮। যতদিন এগোচ্ছে ততই যেন তাঁর হট নেসে ঘায়েল করছে সকলকে। আর অন্যদিকে মোনালিসা (Monalisa) র স্বামী বিক্রান্ত কে খালি গায়ে চোখে সানগ্লাস পরে দেখা যাচ্ছে। সমুদ্র সৈকত সংলগ্ন পুলে ফ্লোটিং বাস্কেট নিয়ে একের পর এক পোজে ছবি তুলতে দেখা গেছে দুজনকে।

Antara Biswas

আর সেই ফ্লোটিং বাস্কেটে সকালের জলখাবার হিসেবে অমলেট থেকে শুরু করে ব্রেড, ফল, ফলের জুস সবকিছুই রয়েছে। হার্ট শেপের বাস্কেটটি জবা ফুলে সাজানো। সিনেমা জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী তথা উজ্বল নক্ষত্র হল মোনালিসা। বাংলার পাশাপাশি হিন্দি ও ভোজপুরিতেও অসামান্য অভিনয় দক্ষতা দেখিয়েছেন তিনি। সম্প্রতি মোনালিসার এই ছবি ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

⚡ Trending News

আরও পড়ুন