সাদা বিকিনিতে উন্মুক্ত বক্ষবিভাজিকা লাস্যময়ী রূপে কামুক ভক্তদের ঘায়েল করলেন মোনালিসা

Bikini Look

মোনালিসা (Monalisa) প্রায়ই নিত্যনতুন লুকে নিজের ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। কিন্তু টিভির পর্দায় সিরিয়ালগুলিতে তাঁকে আপাদমস্তক শাড়ি ও গয়না পরেই দেখা যায়। অধিকাংশ সময়েই মোনালিসা নিজের বোল্ড ছবি শেয়ার করেন। এবারেও তার ব্যতিক্রম হল না।

মোনালিসা সম্প্রতি ইন্সটাগ্রামে দুটি ছবি শেয়ার করেছেন। ছবিতে তাঁর পরনে রয়েছে অফ হোয়াইট রঙের বিকিনি। ডিপ নেক বিকিনি জুড়ে রয়েছে ফুল, লতাপাতার নকশা। চুলে বাঁধা রয়েছে পনিটেল। সুইমিং পুলের নীল জলে নিজের দুই পা ডুবিয়ে বসে রয়েছেন মোনালিসা। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে মোনালিসা লিখেছেন, যখন স্মৃতি মনে পড়ে যায়। প্রকৃতপক্ষে, তাঁর এই ছবিগুলি কয়েক মাস আগের। মোনালিসার বান্ধবী ঋদ্ধিমা তিওয়ারি (Ridhiema Tiwari) তাঁর এই ছবিগুলির প্রশংসা করেছেন।

আদতে কলকাতার মেয়ে মোনালিসা আশুতোষ কলেজ থেকে স্নাতক হওয়ার পর পাড়ি দিয়েছিলেন মুম্বই। ভোজপুরি ফিল্মের মাধ্যমে অভিনয়ে ডেবিউ করেন মোনালিসা। ভোজপুরি ফিল্মের পাশাপাশি অভিনয় করেছেন হিন্দি ফিল্মেও। কিন্তু বিগ বসের মাধ্যমে মোনালিসা সর্বাধিক পরিচিতি লাভ করেছিলেন। এরপর তাঁকে দেখা গিয়েছে একাধিক জনপ্রিয় সিরিয়ালে। তবে প্রতিটি সিরিয়ালেই খল চরিত্রে অভিনয়ের মাধ্যমে নজর কেড়েছেন তিনি। অভিনয় করেছেন হইচই-এর বাংলা ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো 2’-তেও।

সম্প্রতি হিন্দি ওয়েব সিরিজেও ডেবিউ হয়েছে মোনালিসার। ওয়েব সিরিজের নাম ‘ধাপ্পা’। খুব শীঘ্রই মুক্তি পাবে এই ওয়েব সিরিজ।