সাদা পোশাকের ফাঁক দিয়ে উঁকি দিচ্ছে বক্ষ বিভাজিকা, অনুরাগীদের দারুন খুশির খবর জানালেন ‘ঝুমা বৌদি’ মোনালিসা

Bojhpuri Actress

বয়স বাড়লেও গ্ল্যামার কিছুতেই কমছে না ঝুমা বৌদির ওরফে মোনালিসা ওরফে অন্তরা বিশ্বাসের। ঝা চকচকে শরীরে পুরুষদের রাতের ঘুম উড়াতে সিদ্ধহস্ত ঝুমা বৌদি। একবার মোনালিসা’র প্রোফাইলে চোখ পড়লেই শুধু স্ক্রলিং। পুরোনো থেকে নতুন, যেই ছবিতেই চোখ রাখুননা কেন মোনালিসা একেবারে সুইট সিক্সটিন। তার বয়স ধরা মুশকিল।

এখনও একই রকম ছিপছিপে শরীর,উন্নত বক্ষ ও নিতম্ব। চোখে মুখে কামনার আগুন। ছবিতে মাতাল করে দেওয়ার মতন ক্ষমতা আছে এই ভোজপুরী বাঙালি অভিনেত্রীর।

বিগ বস ১০ (Bigg Boss) এর প্রতিযোগী ছিলেন মোনাসিলা। কাজ করেছেন একাধিক হিন্দি ধারাবাহিক ও ভোজপুরী সিনেমায় কাজ করেছেন। মোনালিসা একেবারে প্রথমে ওড়িয়া ভাষার টেলিভিশন অভিনেত্রী ও মডেল হিসাবে কাজ করেছেন। পরবর্তীতে হিন্দি, বাংলা থেকে শুরু করে নানান ভাষায় কাজ করেছেন। বাংলার মেয়ে হয়েও মোনালিসা তিলোত্তমার ‘ঝুমা বৌদি’ হিসেবেই বিশেষ পরিচিতি পেয়েছেন। কলকাতার ঝুমা বৌদি কে জিগলে উত্তর আসবে মোনালিসা ওরফে অন্তরা বিশ্বাস।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)


এই প্রথম হিন্দি ওটিটি প্ল্যাটফর্মে কাজ করছেন মোনালিসা। এর আগে কখনো OTT প্ল্যাটফর্মে কাজ করেননি তিনি। শ্যুটিং শেষ প্রায়, প্রেস কনফারেন্স পর্যন্ত হয়ে গিয়েছে।তার আগামী প্রজেক্টের নাম ‘ধাপ্পা’ (Dhappa). এদিন প্রেস কনফারেনসের পর মোনালিসা তার সাদা পোশাকে ঝড় তোলেন ক্যামেরার লেন্সে।একের পর এক বোল্ড ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি, ক্যাপশনে লেখেন – আমার প্রথম হিন্দি OTT তে কাজ।