নিউজবিনোদন

করোনার কবলে অভিনেত্রী মিমি চক্রবর্তী!

করোনা আক্রান্ত হলেন অভিনেত্রী-সংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। গতবছরের শেষ এবং ২০২২ এর শুরু থেকেই দেশজুড়ে ফের করোনার দাপট শুরু হয়েছে। সঙ্গে করোনার নয়া ভ্যারিয়েন্ট ওমিক্রন প্রভাব বিস্তার করা শুরু করেছে দেশে। সব মিলিয়ে করোনার তৃতীয় ঢেউয়ের জেরে ইতিমধ্যেই আমাদের রাজ্যে একাধিক কড়া সতর্কব্যবস্থা জারি হয়েছে। আংশিক লকডাউনের জেরে ইতিমধ্যেই জনমানস বিপর্যয়ের মুখে। ইতিমধ্যেই আংশিক বন্ধ করে দেওয়া হয়েছে, কলকাতার একাধিক পাব, হোটেল, রেস্তোরাঁ এবং ধর্মীয়স্থান।

এমনকি শপিংমল এবং সিনেমাহলগুলিতে ৫০ শতাংশের বেশি মানুষের প্রবেশ নিষিদ্ধ করা হয়েছে। এমনকি করোনা আবহে বাতিল করা হয়েছে কলকাতা চলচ্চিত্র উৎসব। ইতিমধ্যেই টলিপাড়ায় করোনার হানা দেওয়া শুরু হয়েছে। গতকাল করোনা আক্রান্ত হয়েছেন সস্ত্রীক রাজ চক্রবর্তী। এমনকি এদিন করোনা পজিটিভ এসেছে অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়েরও।

এবার তাঁদের দলে নাম লেখালেন সাংসদ মিমি চক্রবর্তীও। বুধবার সন্ধেয় টুইটার-ইনস্টাগ্রামে নিজেই করোনা আক্রান্তের কথা জানালেন। সঙ্গে জানালেন, ‘আমিও কোভিড পরীক্ষা করিয়েছিলাম। ফলাফল, পজিটিভ। যদিও কয়েক দিন আমি বাড়ির বাইরে বেরোইনি। কোনও সভা-সমাবেশে যাইনি। বাইরের কারওর সংস্পর্শেও আসিনি।’

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

এমনকি করোনা তাঁর কথায় জানা গেল, করোনা তাঁর শরীরের ওপর যথেষ্ঠ প্রভাব ফেলেছে। মিমি যদিও তাঁর করোনা পজিটিভ রিপোর্ট আসার পরেই চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করেছেন। আপাতত তাঁর পরামর্শ অনুযায়ী নিজের বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন তারকা অভিনেত্রী মিমি চক্রবর্তী। পাশাপাশি সবাইকে সচেতন থাকার কথা বলেছেন তিনি।

Related Articles