Thursday, January 20, 2022

সোজা বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী “মৌনী রায়”, ধোঁয়াশা কাটিয়ে পাত্র পরিচয়

মাত্র কিছুদিনের মধ্যেই বি-টাউনের নিজের একটা আলাদা জায়গা তৈরি করে ফেলেছেন অভিনেত্রী মৌনি রায়। ধারাবাহিকের জগত থেকে উঠে আসার পর একাধিক সিনেমায় অভিনয় করে নিজের একটা আলাদা গুরুত্ব এবং জায়গা তৈরি ফেলেছেন এই অভিনেত্রী। জন্মসূত্রে তিনি কোচবিহারের মেয়ে। এই কারণে বাংলার সঙ্গে তার একটা আত্মিক যোগাযোগ রয়েই গিয়েছে। হিন্দি টেলিভিশন তথা বলিউডের বলিউডের এই নামি অভিনেত্রীকে নিয়ে তাই বাঙ্গালীদের মধ্যে আলাদা রকম একটা আকর্ষণ কাজ করে। আর যদি অনুষ্ঠানটি হয় বিয়ের, তাহলে তো আর কোন কথাই নেই।

প্রথমে শোনা গিয়েছিলো ইতালিতে অথবা দুবাইয়ে ডেস্টিনেশন ওয়েডিং করতে চলেছেন মৌনি রায়। প্রেমিক সুরজ নাম্বিয়ার এর সঙ্গে ২৭ জানুয়ারি গাটছড়া বাঁধতে চলেছেন এই বং ডিভা। তবে, করোনা ভাইরাসের রোষানলে পড়ে ডেস্টিনেশন ওয়েডিং এর স্বপ্ন একেবারেই বিশবাঁও জলে। তাই অবশেষে গোয়ার সমুদ্র সৈকতে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন কোচবিহারের এই কন্যা। শেষ পর্যায়ে তোড়জোড় চলছে মৌনি রায়ের এর বিয়ে নিয়ে।

তবে ভারতে বিবাহ সম্পন্ন হলেও পাত্র কিন্তু দুবাইয়ের ইনভেস্টমেন্ট ব্যাংকার। তার নাম সুরাজ নাম্বিয়ার। তার নিজস্ব ব্যবসা রয়েছে বলে জানা যাচ্ছে। সেই কারণেই সরাসরি আজকাল দুবাইয়ের সময় কাটাতে যাচ্ছেন মৌনি রায়। তবে পাত্র জন্মসূত্রে ভারতের বেঙ্গালুরু বাসিন্দা। বেঙ্গালুরুতে আদি বাড়ি থাকলেও কাজের সূত্রে তিনি থাকেন দুবাইয়ে। আর সেখান থেকেই গত বছর লকডাউন এর সময় সুরাজের আলাপ মৌনির সাথে। শোনা যায়, ২০২০ এর প্রথম দিকে যখন করোনা লকডাউনের সময় নিজের দিদি জামাইবাবু এবং তার পরিবারের সঙ্গে দুবাইতে ছিলেন মৌনি রায়, সেই সময় সুরজের প্রেমে পড়েছিলেন তিনি।

তবে তাদের দুজনের বিয়ে নিয়ে এখনও আনুষ্ঠানিকভাবে কিছু জানাননি মৌনি রায়। মৌনির মাসতুতো দাদা মাস কয়েক আগে জানিয়েছিলেন জানুয়ারি মাসে তারা বিবাহ সম্পন্ন করতে চলেছেন। আর তার আগে গোয়ার সমুদ্র সৈকতে ধুমধাম করে ব্যাচেলর পার্টি সেরেছিলেন মৌনি রায়। ইতিমধ্যেই দক্ষিণ গোয়ার একটি বিলাসবহুল রিসোর্ট বুক করা হয়েছে অভিনেত্রীর বিবাহের জন্য। আত্মীয় স্বজন থেকে শুরু করে পাত্র-পাত্রীর পরিবার-পরিজন সকলেই আমন্ত্রিত। তিনদিন ধরে বিয়ের যাবতীয় অনুষ্ঠান চলবে। গোয়ার সমুদ্র সৈকতকে সাক্ষী রেখে সাত পাকে বাঁধা পড়বেন মৌনী রায় এবং সুরজ নাম্বিয়ার।

⚡ Trending News

আরও পড়ুন