Thursday, December 9, 2021

পরনে আছে হট প্যান্ট স্লিভলেস টপ, হট লুকে সোশ্যাল মিডিয়ায় ফের ঝড় তুললেন মধুমিতা

বর্তমানে বিনোদন দুনিয়ার অন্যতম হট বম্ব হলেন অভিনেত্রী মধুমিতা সরকার। তবে তাঁর ক্যারিয়ার শুরু হয় ছোট্টপর্দা দিয়েই, কিন্তু তিনি বড় পর্দারও নায়িকা। সঙ্গে বড়পর্দায় প্রবেশ করা মাত্রই চমকপ্রদ পরিবর্তন ঘটেছে অভিনেত্রীর। সেই পুরনো পাখি বর্তমানে আরও বেশি উজ্জ্বল আরও বেশি বোল্ড। অন্যদিকে সোশ্যাল মিডিয়ার অন্যতম উষ্ণতমক্ষেত্র হলেন মধুমিতা (Madhumita Sarcar)। এছাড়া অভিনয়ের পাশাপাশি ইনস্টাগ্রামেও জনপ্রিয়তার শীর্ষে থাকেন তিনি। তবে মধুমিতা বিবাহিত ছিলেন, কিন্তু এখন তিনি ডিভোর্সি।

মধুমিতা (Madhumita Sarcar) বয়সের ২৬-এর কোঠায় দাঁড়ালেও তিনি শারীরিক ও মানসিকভাবে অনেক বেশি এডাল্ট। কেরিয়ারে মন দিয়েছেন। ছোট্ট পর্দার অভিজ্ঞতাকে পুঁজি করে নিজেকে পুরোপুরি বদলিযে বড় পর্দায় নাম লিখিয়েছেন মধুমিতা। অভিনয়ের পাশাপাশি মধুমিতা ঠোঁটকাটা, স্মার্ট, সুন্দরী, গ্ল্যামারাস আর বোল্ড। তিনি প্রতিনিয়ত নিত্যনতুন ফটোশুটে উত্তাপ ছড়ান সোশ্যাল মিডিয়ায়। কখনো ইন্ডিয়ান, কখনো ওয়েস্টার্ন, আবার কখনো ইন্দো ওয়েস্টার্ন সব লুকেই মধুমিতাকে দেখতে লাগে ফাটাফাটি।

সম্প্রতি, মধুমিতা একটি ছবি পোস্ট করেছেন তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। যেখানে দেখা যাচ্ছে, তাঁর পরনে রয়েছে, কালো টপ, ক্রপ টপ, চুল বাঁধা, ন্যুড মেক-আপ। খোলা পেট, খোলা উরু। আবার ক্যাপশনে লেখা ছিল, ‘Glitter it up।’ হাতে জ্যাকেট নিয়ে নায়িকা এমন পোজ দিলেন যাতে ইতিমধ্যেই ঘাযাল তাঁর পুরুষ ফ্যানেরা। তাঁর ছিপছিপে চেহারা, অত্যধিক গ্ল্যামার দেখে মুগ্ধ সকলেই। ইতিমধ্যেই বড় পর্দায় তিনটি ছবির কাজ সারা হয়ে গিয়েছে মধুমিতার। কিছুদিন আগেও একটি বাংলাদেশের মিউজিক এলবাম করেছিলেন নায়িকা অভিনেতা Yash Dasgupta-র সঙ্গে। সেই ভিডিওটি বেশ জনপ্রিয় হয়েছিল।

⚡ Trending News

আরও পড়ুন