Thursday, December 9, 2021

দূর্গা পুজোর কিছু খুশির স্মৃতি ভক্তদের সাথে শেয়ার করলেন অভিনেত্রী কোয়েল

পুজো মানেই বছরের সেরা আনন্দ সকল বাঙালিদের কাছেই, সেরা হুল্লোড়, আড্ডা, প্রবাসী বাঙালিদের ঘরে ফেরা, ভুঁড়ি ভোজ সবকিছু। আর পুজো মানেই মায়ের বাপের বাড়ি ফেরা। পুজো মানেই শৈশব ফিরে পাওয়া, সব মিলিয়ে একরাশ আনন্দ। এবার এই আনন্দের স্মৃতি নিয়েই মুখ খুললেন অভিনেত্রী কোয়েল মল্লিক (Koel Mallick)। কলকাতায় মল্লিক বাড়ির পুজো বেশ নাম করা। সেলিব্রিটি থেকে সাধারণ মানুষের ঢল লেগেই থাকে এই সময়ে মল্লিক বাড়ির আশেপাশে। এদিন কোয়েলও তাঁর সেলিব্রিটি তকমা ফেলে দিয়ে ধরা দেন ঘরের মেয়ের রূপে।

এবার পুজোর স্মৃতি নিয়ে মুখ খুললেন অভিনেত্রী। সঙ্গে জানালেন কেন তাঁর এই বছরের পুজো বেশ স্পেশ্যাল। আসলে প্রথমত এই বছর তাঁর ছেলের দ্বিতীয় পুজো, ছেলে এখন বেশ হাঁটতে শিখেছে, সঙ্গে তো আছেই দেদার আনন্দ। তার পরে এইবার পুজোয় আবার নতুন ছবি ‘বনি’ মুক্তি পেয়েছে। একটা সময় পুজো মানে ছিল তাঁর পরিবারের সঙ্গে দেদার আড্ডা, খাওয়া দাওয়া, না ঘুমিয়ে প্যান্ডেলের দালানে বসে গল্প, হই হুল্লোড়। আর সবথেকে বড় কথা এই চারদিন শুধু আনন্দ, ঘুম ভুলে শুধু আনন্দ কারণ তাঁর কথায় ঘুম বছরে সবসময়েই হবে।

গতবছর করোনা কালে দুর্গা উৎসব খুবই সংক্ষেপে সম্পন্ন করেছিলেন মল্লিক পরিবার। কিন্তু, এই বছর আর সেটি হচ্ছে না, ধূমধাম করেই পালিত হচ্ছে মায়ের পুজো। তাই কোয়েল মল্লিকও মানেন, করোনা এখনও যায়নি, অতি সাবধানতা অবলম্বন করেই পুজোর আনন্দে মেতে উঠুন সবাই।

⚡ Trending News

আরও পড়ুন