সইফ চাইলেও দুই ছেলে তৈমুর ও জাহাঙ্গীরকে চলচ্চিত্র জগতে আনতে নারাজ বেগম করিনা

Bollywood Actor

স্বামী সইফ আর দুই পুত্রকে নিয়ে সুখী গৃহকোণ করিনা কাপুরের।কিন্তু ক্যামেরার ঝলকানি যেনো পিছু হটছে না তৈমুরের। ওদিকে নতুন সদস্যকে নিয়েও কৌতুহলের শেষ নেই ভক্তকুলের। তবে যতই যা হোক ‘ মা’ বলছেন অন্য কথা – দুই ছেলের কাউকেই অভিনয় জগতে আনতে চান না করিনা।

চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই পতৌদি প্যালেসে নতুন সদস্যের আগমন ঘটে। প্রথম পুত্র তৈমুরের মত যেনো তাকে পাপারাতজির খপ্পরে না পড়তে হয় তার জন্য তাকে প্রকাশ্যে আনেননি সইফিনা। এমনকি তার নামও প্রকাশিত হয়নি।স্টারকিড দের মধ্যে সবচেয়ে জনপ্রিয় তৈমুর আলী খান কিন্তু এবার কার্যত কঠোর বেড়াজালে বন্দি ছিলেন ছোটে নবাব।

সম্প্রতি নিজের লেখা একটি বই পাবলিশ করেছেন বেবো। সেখানে তার মা হওয়ার সবথেকে সুন্দর মুহূর্তগুলোকে তুলে ধরেছেন।ছেলেদের ক্যারিয়ারের ব্যাপারে প্রশ্ন করলে কাপুর কন্যার সটান জবাব, তিনি চান না ওরা বলিউডে নিজেদের জায়গা তৈরি করুক। সইফের সিদ্ধান্ত অবশ্য জানেন না তিনি, কিন্তু সইফ চাইলেও তার বক্তব্যে অনড় করিনা।

সইফ আলি ও অমৃতা সিং এর কন্যা সারা আলী খান এখন বলি জগতের উঠতি মুখ। প্রথম সিনেমাতেই নিজের জাত চিনিয়েছেন সারা। ভবিষ্যতে তার ভাই ইব্রাহিম ও অভিনয় কেই পেশা হিসেবে বেছে নেবেন বলে মত সইফের। যদিও নবাব পরিবারের ক্ষুদে দুই সদস্যদের নিয়ে এখনো কোনো মন্তব্য করেননি শর্মিলা নন্দন। সেলিব্রিটি মায়ের শেষ কথা চাইলে শিল্পী হিসেবে ক্যারিয়ার গড়তে পারে তৈমুর ও জেহ কিন্তু সিনেমা নৈব নৈব চ।

Bollywood Actor