বিনোদন

ছবির এই দুই বোনকে চিনতে পারছেন? দুজনেই বলিউডের নামী নায়িকা! একজন সুপারস্টার এবং অন্যজন ফ্লপ

আজকাল সোশ্যাল মিডিয়ার পাতা থেকে প্রত্যেকেরই নানান কর্মকাণ্ড উঠে আসে। যে কোনো ঘটনা সর্বপ্রথম সোশ্যাল মিডিয়ার পাতা থেকেই জানা যায়। কিছুদিন আগেই ১৪ই নভেম্বর শিশু দিবস গেছে আর এই বিশেষ দিনটিকে উপলক্ষ করে, সোশ্যাল মিডিয়ায় প্রায় প্রত্যেকে নিজেদের ছোটবেলার কাহিনী তুলে ধরেছিল। সেই তালিকা থেকে বাদ যায়নি বলে তারকারাও! বলিউডের সুপারহিট নায়িকা ‘কাজল’ (kajaal) তার এবং বোন ‘তানিশা’ (Tanisha)র ছোটবেলার একটি ছবি তুলে ধরেছিল সোশ্যাল মিডিয়ার পাতায়।

 

View this post on Instagram

 

Shared post on

অভিনয় জীবনে কাজল সাফল্য লাভ করলেও, তার বোন ঠিক ভাবে নিজেকে মেলে ধরতে চায়নি। আগেকার দিনে ‘স্টারকিড’ বা ‘নেপোকিড’ কথাটার সম্পর্কে কেউই অতটা অবগত ছিল না। প্রত্যেকেই চাইতো তাদের সন্তান কিছুটা আড়ালেই থাকুক। ঠিক সেরকম ভাবেই তনুজা এবং সমু মুখার্জী তাদের মেয়েদের স্পটলাইট থেকে কিছুটা দূরেই রেখেছিলেন! তবে বড় হতে কাজল যখন অভিনয় জগতে পদার্পণ করে, তখন মায়ের মতনই হাজার কটাক্ষের তীর আসে তার দিকে।

অপরদিকে কাজলের বোন তানিশা ‘নীল এন্ড নিকি’তে খোলামেলা পোশাক পড়ে অভিনয় করে। এখনো পর্যন্ত দুই বোনের বন্ডিং বেশ ভালো, কিছুদিন আগেই মুখার্জী বাড়ির দুর্গাপূজায় তাদের দুজনকে একসাথে দেখা গেছিলো। শৈশবের মত এখনো তারা একইভাবে ঝগড়া করে আর দুর্গা পুজোয় তাদের সেই ঝগড়া থামাতে এগিয়ে এসেছিল ‘মা’ তনুজা। তবে তানিশা বিশেষ সাফল্য অর্জন করতে পারেনি দিদি কাজলের মতন। সম্প্রতি কাজলের দেওয়া সোশ্যাল মিডিয়ায় দুই বোনের ছবিকে ঘিরে, আবারো পুরনো কাহিনীর স্মৃতিচারণ করেছে নেটবাসী।

Related Articles